এখন পড়ছেন
হোম > রাজনীতি > তৃণমূল > মাথা ফাটল হেভিওয়েট তৃণমূল প্রার্থীর, কাঠগড়ায় বিজেপি!

মাথা ফাটল হেভিওয়েট তৃণমূল প্রার্থীর, কাঠগড়ায় বিজেপি!



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – তৃতীয় দফার নির্বাচনের পর থেকেই উত্তপ্ত পরিস্থিতি তৈরি হয়েছে গোটা রাজ্যজুড়ে। যেখানে বিভিন্ন ক্ষেত্রে তৃণমূল প্রার্থীদের ওপর হামলার ঘটনা সামনে এসেছে। আর এবার সেই তৃতীয় দফার নির্বাচন শেষ হতে না হতেই ভোট পরবর্তী রাজনৈতিক সংঘর্ষে মাথা ফাটল মগরাহাট পশ্চিমের তৃণমূল প্রার্থী গিয়াসউদ্দিন মোল্লার। যে ঘটনায় অভিযোগের তীর উঠেছে ভারতীয় জনতা পার্টির বিরুদ্ধে। স্বাভাবিক ভাবেই এই গোটা ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য তৈরি হয়েছে এলাকাজুড়ে।

প্রসঙ্গত উল্লেখ্য, এদিন সকাল থেকেই মগরাহাট পশ্চিমের উস্তি থানার রাজারহাট এলাকায় দফায় দফায় বোমাবাজি করতে দেখা গেছে। আর এর মধ্যেই হামলার অভিযোগ উঠেছে মগরাহাট পশ্চিমের তৃণমূল প্রার্থী গিয়াসউদ্দিন মোল্লার উপরে। যেখানে তৃণমূলের পক্ষ থেকে দাবি করা হচ্ছে, ভোটগ্রহণের দিন থেকেই আইএসএফের সঙ্গে হাত মিলিয়ে হামলা চালাচ্ছে বিজেপি। যার ফলস্বরুপ এদিন মাথা ফাটিয়ে দেওয়া হয়েছে তৃণমূল প্রার্থীর।


ফেসবুকে আমাদের নতুন ঠিকানা, লেটেস্ট আপডেট পেতে আজই লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

তবে গোটা ঘটনায় আইএসএফ এবং বিজেপির বিরুদ্ধে অভিযোগ তোলা হলেও, তা সম্পূর্ণরূপে অস্বীকার করা হয়েছে। যেখানে তৃণমূলের বিরুদ্ধে পাল্টা অভিযোগ করে জানানো হয়েছে, আইএসএফ এবং বিজেপি কর্মীদের বাড়িতে হামলা চালিয়েছে তৃণমূলের লোকজন। আর এই গোটা ঘটনায় জড়িত তৃণমূল প্রার্থী গিয়াসউদ্দিন মোল্লার পুত্র।

রাজনৈতিক বিশেষজ্ঞরা বলছেন, ভোট-পরবর্তী হিংসা রাজ্যে ক্রমশ বাড়তে শুরু করেছে। তৃতীয় দফার নির্বাচনের পর যদি এই হিংসা আটকাতে না পারে কমিশন, তাহলে পরবর্তী দফাগুলো নিয়ে চিন্তা ক্রমশ বাড়তে শুরু করবে। আর এই পরিস্থিতিতে তৃণমূল প্রার্থীর ওপর এই হামলা নিঃসন্দেহে ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি করেছে মগরাহাট এলাকায়। সব মিলিয়ে গোটা পরিস্থিতি কোথায় গিয়ে দাঁড়ায়, সেদিকেই নজর থাকবে সকলের।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!