এখন পড়ছেন
হোম > রাজ্য > উত্তরবঙ্গ > মমতার উত্তরবঙ্গ সফর নিয়ে চাঞ্চল্যকর মন্তব্য শুভেন্দুর, জেনে নিন

মমতার উত্তরবঙ্গ সফর নিয়ে চাঞ্চল্যকর মন্তব্য শুভেন্দুর, জেনে নিন



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – ক্ষমতায় আসার পর থেকেই উত্তরবঙ্গ এবং দক্ষিণবঙ্গকে তিনি এক চোখে দেখেন বলে জানিয়ে আসছিলেন তৃণমূল নেত্রী তথা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এমনকি উত্তরবঙ্গের মানুষের পাশে দাঁড়িয়ে কলকাতার মত উত্তরবঙ্গের সমস্যা সমাধানের জন্য সেখানে মিনি মহাকরণ স্থাপন করতে দেখা যায় রাজ্যের তৃণমূল সরকারকে। প্রথমদিকে উত্তরবঙ্গের মানুষের সমর্থন তৃণমূলের দিকে থাকলেও, গত লোকসভা নির্বাচন থেকেই তা ধীরে ধীরে প্রশ্নের মুখে পড়তে শুরু করে।

যেখানে বিগত লোকসভা নির্বাচনে তৃণমূল কংগ্রেস উত্তরবঙ্গ থেকে একটি আসনও লাভ করতে পারেনি। তবে সামনে বিধানসভা নির্বাচন। এবার তিনি খালি হাতে ফিরবেন না বলে উত্তরবঙ্গের একটি সভা থেকে জানিয়ে দিয়েছেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। আর এই পরিস্থিতিতে বিজেপিও চাইছে, উত্তরবঙ্গে অভূতপূর্ব ফলাফল করতে। তাই এবার উত্তরবঙ্গে নির্বাচনী প্রচার করতে এসে কেন মমতা বন্দ্যোপাধ্যায় এত ঘনঘন উত্তরবঙ্গ আসেন, তার আসল কারণ ব্যাখ্যা করলেন বিজেপি নেতা শুভেন্দু অধিকারী।

সূত্রের খবর, শনিবার কোচবিহারের মাথাভাঙ্গা এবং দিনহাটায় নির্বাচনী সভা করে ভারতীয় জনতা পার্টি। যেখানে উপস্থিত ছিলেন নন্দীগ্রামের বিজেপি প্রার্থী শুভেন্দু অধিকারী। আর সেখানেই মমতা বন্দ্যোপাধ্যায়ের উত্তরবঙ্গ সফর নিয়ে কটাক্ষ ছুড়ে দেন তিনি। শুভেন্দু অধিকারী বলেন, “উনি বেড়াতে আসেন। আপনাদের কাজ করতে আসেন না।”

ফেসবুকে আমাদের নতুন ঠিকানা, লেটেস্ট আপডেট পেতে আজই লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

আর শুভেন্দু অধিকারীর এই মন্তব্যকে কেন্দ্র করে এখন রীতিমত গুঞ্জন বাড়তে শুরু করেছে রাজ্য রাজনীতিতে। বলা বাহুল্য, একসময় শুভেন্দু অধিকারী তৃণমূল কংগ্রেসে থাকাকালীন এই উত্তরবঙ্গের একাধিক জেলার দায়িত্ব তাকেই দিয়েছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। কিন্তু এখন একসময়কার সতীর্থ শুভেন্দু অধিকারী মমতা বন্দোপাধ্যায়ের প্রতিপক্ষ। আর এই পরিস্থিতিতে উত্তরবঙ্গে নির্বাচনী সভা করতে এসে মমতা বন্দ্যোপাধ্যায় উত্তরবঙ্গের ঘুরতে আসেন বলে বিস্ফোরক মন্তব্য করতে দেখা গেল নন্দীগ্রামের বিজেপি প্রার্থীকে।

একথা প্রায় সকলেরই জানা, দক্ষিণবঙ্গের মানুষের কাছে উত্তরবঙ্গ অত্যন্ত প্রিয় জায়গা। শৈলশহর দার্জিলিং থেকে শুরু করে নাট্যশহর বালুরঘাট, উত্তরবঙ্গের সৃষ্টি সংস্কৃতি এবং পরিবেশ মুগ্ধ করে দক্ষিণবঙ্গের জনসাধারণকে। তাই ছুটি পেলেই অনেকে উত্তরবঙ্গে ছুটে আসেন। কিন্তু সেদিক থেকে মমতা বন্দ্যোপাধ্যায় দক্ষিণবঙ্গের পাশাপাশি উত্তরবঙ্গকেও যথেষ্ট গুরুত্ব দেন বলে ক্ষমতায় আসার পর থেকেই জানিয়ে দিতে শুরু করেছিলেন।

আর এবার মমতা বন্দ্যোপাধ্যায় সেই বক্তব্যকে খণ্ডন করে উত্তরবঙ্গের মানুষের প্রতি যে তৃণমূল নেত্রীর বিন্দুমাত্র দরদ নেই, সেই কথাই তুলে ধরার চেষ্টা করলেন শুভেন্দু অধিকারী। সব মিলিয়ে শুভেন্দুবাবুর এই মন্তব্যে তৃণমূল নেত্রী কতটা চাপে পড়েন এবং তৃণমূলের পক্ষ থেকে পাল্টা কোনো প্রতিক্রিয়া আসে কিনা, সেদিকেই নজর থাকবে সকলের।

 

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!