এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > মমতা অভিষেকের থেকেও জনপ্রিয়তা বাড়ছে প্রশান্ত কিশোরের, সভা ঘিরে উম্মাদনা কর্মীদের

মমতা অভিষেকের থেকেও জনপ্রিয়তা বাড়ছে প্রশান্ত কিশোরের, সভা ঘিরে উম্মাদনা কর্মীদের



লোকসভা নির্বাচনে তৃণমূল কংগ্রেস পর্যদুস্ত হওয়ার পর দলের রাজনৈতিক পরামর্শদাতা হিসেবে প্রশান্ত কিশোর কে নিয়োগ করেন ঘাসফুল শিবির। বহুবার প্রশান্ত কিশোরকে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে বৈঠক কক্ষে ঢোকার আগে দেখা গেছে। কিন্তু কখনই দিদিকে বল কর্মসূচি বা তৃণমূলের অন্যান্য কর্মসূচির জন্য যে প্রশান্ত কিশোরের প্ল্যান রয়েছে, তা বলতে দেখা যায়নি তৃণমূলের শীর্ষ নেতা নেত্রীদের। এমনকি নানা মহলে তৃণমূলের নানা কর্মসূচি প্রশান্ত কিশোরের মস্তিষ্কপ্রসূত বলে দাবি করা হলেও, সেই ব্যাপারে কোনো মন্তব্য করেননি মমতা বন্দ্যোপাধ্যায়। তবে এবার অবশেষে সোমবার নেতাজি ইন্ডোরে দলের মেগা কর্মসূচি সূচনার দিনে প্রকাশ্যে দেখা গেল প্রশান্ত কিশোরকে।

শুধু তাই নয়, মমতা বন্দ্যোপাধ্যায়ের গলাতেও এজেন্সি প্রশান্ত কিশোরের কথা। অর্থাৎ, এতদিন নানা মহলের তরফে যে জল্পনা করা হচ্ছিল, প্রশান্ত কিশোর তৃণমূলের রণনীতিকার, এদিন মমতা বন্দ্যোপাধ্যায়ও নিজের বক্তব্যের মধ্যে দিয়ে তা পরিষ্কার করে দিলেন বলে মতে রাজনৈতিক পর্যবেক্ষকদের। জানা যায়, এদিন নেতাজি ইন্ডোর স্টেডিয়ামে সভার শুরুতে মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে সভাস্থলে প্রবেশ করেন প্রশান্ত কিশোর। যেখানে উপস্থিত নেতা কর্মীদের একদম প্রথম সারিতে মমতা বন্দ্যোপাধ্যায়ের একটা সিট পড়ে বসেন তিনি। আর মাঝেমধ্যেই মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে কথা বলতেও দেখা যায় তাঁকে।


ফেসবুকে আমাদের নতুন ঠিকানা, লেটেস্ট আপডেট পেতে আজই লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

পরবর্তীতে যখন মঞ্চে উঠে বক্তব্য দেন তৃণমূল নেত্রী, তখন প্রশান্ত কিশোরের নাম নেন তিনি। আর তখন স্পষ্ট হয়ে যায় যে, এতদিন তৃণমূলের তরফে তার নাম না নেওয়া হলেও, এদিন স্পষ্ট যে প্রশান্ত কিশোরই তৃণমূলের রননীতিকার হিসেবে কাজ করছেন। এদিকে এদিন এই সভা শেষ হওয়ার পরেই তৃণমূলের রণনীতিকার প্রশান্ত কিশোরের সঙ্গে সেলফি তোলার জন্য হুড়োহুড়ি পড়ে যায়। সব মিলিয়ে তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের কথাতেই এবার স্পষ্ট হয়ে গেল যে, তৃণমূলের রণনীতিকার প্রশান্ত কিশোরের হাত ধরেই দিদিকে বলোর পর এবার তৃণমূল দ্বিতীয় মেগা কর্মসূচিতে কতটা সফল হয়, সেদিকেই নজর থাকবে সকলের।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!