এখন পড়ছেন
হোম > রাজনীতি > তৃণমূল > মমতার অভিযোগ কি সত্যি? প্রথম দফার ভোট শুরু হতেই ইভিএম নিয়ে বিস্ফোরক তৃণমূল প্রার্থী!

মমতার অভিযোগ কি সত্যি? প্রথম দফার ভোট শুরু হতেই ইভিএম নিয়ে বিস্ফোরক তৃণমূল প্রার্থী!



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – শনিবার শুরু হয়ে গেল বাংলার বিধানসভা নির্বাচন। প্রথম দফার ভোট গ্রহণে পাঁচটি জেলার 30 টি বিধানসভা কেন্দ্রে গণতান্ত্রিক অধিকার প্রয়োগ করবেন সেখানকার সাধারণ মানুষ। কিন্তু এই ভোটগ্রহণকে কেন্দ্র করে সকাল থেকেই নানা খবর সামনে আসতে শুরু করেছে। নির্বাচনের আগে প্রচার প্রক্রিয়ায় বার বার কর্মীদের ইভিএম মেশিন খারাপ করে দেওয়ার জন্য বিজেপির চক্রান্ত করবে বলে ইঙ্গিত দিয়েছিলেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। আর প্রথম পর্যায়ের ভোট শুরু হতে না হতেই সেই ইভিএম নিয়ে বিস্ফোরক অভিযোগ করলেন পুরুলিয়ার তৃণমূল প্রার্থী সুজয় বন্দ্যোপাধ্যায়।

সূত্রের খবর, এদিন এই প্রসঙ্গে তৃণমূল প্রার্থী বলেন, “তৃণমূল যেখানে বেশি ভোট পাবে, সেখানেই মেশিন খারাপ হচ্ছে। মেশিন পাল্টে দ্বিতীয়বার মক পোল করতে হবে।” স্বাভাবিক ভাবেই প্রথম দফার ভোট শুরু হতে না হতেই তৃণমূল প্রার্থীর গলায় এই রকম অভিযোগ সামনে আসায় রীতিমত চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে রাজ্য রাজনীতিতে। তাহলে কি মমতা বন্দ্যোপাধ্যায়ের অভিযোগ সত্যি? ইভিএম মেশিনের গন্ডগোলের পর তৃণমূল প্রার্থীর অভিযোগের পরিপ্রেক্ষিতে এই ঘটনা নিয়েই আলোরন পড়ে গিয়েছে রাজ্য রাজনীতিতে।

আমাদের নতুন ফেসবুক পেজ (Bloggers Park) লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

পর্যবেক্ষকরা বলছেন, গত লোকসভা নির্বাচনের পর বিজেপি যখন অভূতপূর্ব ফলাফল করেছিল, তখন তৃণমূলের পক্ষ থেকে ইভিএম মেশিনে গন্ডগোল নিয়ে অভিযোগ তোলা হয়েছিল। এমনকি দেশজুড়ে বিরোধী রাজনৈতিক দলগুলোর পক্ষ থেকে সেই একই অভিযোগ তুলে নির্বাচন কমিশনের কাছে যাওয়ার পদক্ষেপ নেওয়া হয়েছিল। কিন্তু তার পরেও তেমন সুফল পায়নি বিরোধীরা।

তবে এবার বাংলার বিধানসভা নির্বাচনে প্রচার পর্বে গিয়ে এই ইস্যুতে বারে বারে নেতাকর্মীদের সতর্ক করে দিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়ের। আর প্রথম দফার ভোট শুরু হতে না হতেই পুরুলিয়ায় ইভিএম মেশিন খারাপ হয়ে যাওয়া নিয়ে বিস্ফোরক অভিযোগ করে সরব হলেন তৃণমূল প্রার্থী সুজয় বন্দ্যোপাধ্যায়। সব মিলিয়ে পরিস্থিতি কোথায় গিয়ে দাঁড়ায়, সেদিকেই নজর থাকবে সকলের।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!