এখন পড়ছেন
হোম > রাজনীতি > তৃণমূল > মমতাকে গ্রেপ্তারের দাবি তুলে শোরগোল ফেলে দিলেন দিলীপ!

মমতাকে গ্রেপ্তারের দাবি তুলে শোরগোল ফেলে দিলেন দিলীপ!



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট –সম্প্রতি গ্রেপ্তার হয়েছেন তৃণমূলের প্রাক্তন সাংসদ কেডি সিং। আর তারপর থেকেই তৃণমূলের বিরুদ্ধে আরও বেশি করে দুর্নীতির অভিযোগ তুলে ময়দানে নামতে শুরু করেছে বিরোধী রাজনৈতিক দলগুলো। সামনেই 2021 এর বিধানসভা নির্বাচন। তার আগে বিরোধীদের পক্ষ থেকে তৃণমূলের বিরুদ্ধে দুর্নীতি যে প্রধান হাতিয়ার হয়ে উঠতে চলেছে, তা বলার অপেক্ষা রাখে না। আর এই পরিস্থিতিতে বিজেপিতে যোগ দেওয়া তৃণমূল নেতাদের আক্রমণ করছেন তৃণমূলের মুখপাত্র কুনাল ঘোষ। আর কুনালবাবুর এই জবাব দিতে গিয়েই এবার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে গ্রেপ্তারের দাবি তুলে রীতিমত শোরগোল ফেলে দিলেন বিজেপি রাজ্য সভাপতি তথা সাংসদ দিলীপ ঘোষ।

সূত্রের খবর, বৃহস্পতিবার সকালের মর্নিংওয়াকে কুণাল ঘোষের মন্তব্য নিয়ে প্রশ্ন করা হয় বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষকে। আর সেই প্রশ্নের উত্তর দিতে গিয়ে দিলীপ ঘোষ বলেন, “চিটফান্ড কাণ্ডে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে গ্রেফতার করা উচিত। উনি তো চিটফান্ড সংস্থাগুলোর বিমান ব্যবহার করতেন। এমনকি সংস্থাগুলোর অ্যাম্বুলেন্স উদ্বোধন করেছিলেন। তাই তাকে গ্রেপ্তার করা উচিত। তবে বাকি কাজ ইডি-সিবিআই করবে।”

আর বর্তমানে যখন তৃণমূলের এমনিতেই অস্বস্তি বৃদ্ধি পাচ্ছে, তখন দিলীপ ঘোষের এই দাবি যে শাসকদলের বিড়ম্বনা আরও বাড়িয়ে দিল, তা বলার অপেক্ষা রাখে না। যে ভাবে সরাসরি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে কাঠগড়ায় তুলে তাকে গ্রেফতারের দাবি করলেন বিজেপি রাজ্য সভাপতি, তাতে রাজনৈতিক তরজা ক্রমশ বৃদ্ধি পাবে বলেই মনে করছেন বিশেষজ্ঞরা।


দেশে যে কোনো দিন ব্যান হয়ে যেতে পারে হোয়াটস্যাপ। তাই এখন থেকে আমরা শুধুমাত্র টেলিগ্রাম ও সিগন্যাল অ্যাপে। প্রিয় বন্ধু মিডিয়ার নিউজ নিয়মিতভাবে পেতে যোগ দিন –

টেলিগ্রাম গ্রূপটাচ করুন এখানে

সিগন্যাল গ্রূপটাচ করুন এখানে



আপনার মতামত জানান -

পর্যবেক্ষকদের মতে, সারদা থেকে নারদা বিভিন্ন ঘটনায় নাম জড়িয়েছে অনেক তৃণমূল নেতা নেত্রীদের। সারদা-কাণ্ডে অনেক হেভিওয়েট জনপ্রতিনিধিকে জেল পর্যন্ত খাটতে হয়েছে। আর এই পরিস্থিতিতে নির্বাচনের সময় যত এগিয়ে আসছে, ততই এই বিষয়গুলোকে হাতিয়ার করে তৃণমূলের বিরুদ্ধে সরব হতে দেখা যাচ্ছে বিরোধী রাজনৈতিক দলগুলোকে।

আর এবার তৃণমূলের প্রাক্তন সাংসদ গ্রেপ্তার হতেই যেভাবে তৃণমূলের মুখপাত্র কুনাল ঘোষ বিজেপি নেতা নেত্রীদের আক্রমণ করলেন, তার পাল্টা জবাব দিয়ে রীতিমত শোরগোল তুলে দিলেন দিলীপ ঘোষ। যেখানে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে প্রথম গ্রেপ্তার করা উচিত বলে দাবি জানালেন তিনি। স্বাভাবিক ভাবেই দিলীপ ঘোষের এই মন্তব্যের পরিপ্রেক্ষিতে এবার তৃণমূলের পক্ষ থেকে কি প্রতিক্রিয়া আসে, সেদিকেই নজর থাকবে সকলের।

 

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!