এখন পড়ছেন
হোম > রাজ্য > মমতায় আস্থা দেখিয়ে তৃণমূল কংগ্রেসে প্রবেশের পথ আরো মজবুত করলেন ঋতব্রত

মমতায় আস্থা দেখিয়ে তৃণমূল কংগ্রেসে প্রবেশের পথ আরো মজবুত করলেন ঋতব্রত



সিপিএমএর বহিঃস্কৃত সাংসদ ঋতব্রত বন্দ্যোপাধ্যায় এবার মুখ খুললেন বাম শিবিরের বিরুদ্ধে। সিপিএমের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ এনে তিনি বললেন, “বিজেপির কাছে আত্মসমর্পণ করেছে সিপিএম।” ঋতব্রতবাবুর কথায় , “বিজেপির বিরুদ্ধে একমাত্র লড়াইয়ের মুখ হলেন মমতা বন্দ্যোপাধ্যায়।” কোনো রকম ছলনার আশ্রয় না নিয়ে এবার সরাসরিই পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রশংসায় মুখর হলেন। এদিন তিনি সাধারণ মানুষের উদ্দেশ্যে স্পষ্ট ভাষায় জানালেন, “মানুষের উচিত উন্নয়নের পক্ষে ভোট দেওয়া।” ঋতব্রত বাবুর মতে ,” মানুষকে একটা পক্ষ নিতেই হয়। সেই নিরিখে বর্তমান সময়ের প্রেক্ষিত মমতা বন্দ্যোপাধ্যায়ের পক্ষ নেওয়াই।” নিজের বক্তব্যের স্বপক্ষে যুক্তি দিয়ে তিনি বললেন, “রাজ্যে যে সন্ত্রাসের বাতাবরণ তৈরি হয়েছে, তা পূর্ব পরিকল্পিত। বিজেপি খুব নীরবে রাজ্যকে সন্ত্রস্ত করে তুলছে। কোবরা স্টিং অপারেশন মতো ঘটনা তারই প্রমাণ। এমনকী কুলতলির মতো জায়গাতে আরএসএস অস্ত্র প্রশিক্ষণ দিতে চেয়েছিল। এসব কী চলছে। এক কথায় বলা যায় এই প্রবণতা দেশে ফ্যাসিবাদ ও সন্ত্রাসবাদের নামান্তর মাত্র। এই অবস্থা থেকে দেশকে রক্ষা করতে হবে। আর দেশকে এই চরম অবস্থায় সঠিক পথ দেখাতে পারেন একমাত্র মমতা বন্দ্যোপাধ্যায়।”

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

শুধু এই কথাই নয় পাশাপাশি গেরুয়া শিবিরের বিরুদ্ধে অভিযোগের আঙুল তুলে বললেন, ” এ রাজ্যেও জাল ছড়াতে চাইছে বিজেপি। রাজ্যের সরকারকে ক্ষমতাচ্যুত করার জন্য রাজ্যে প্রচুর টাকা আসছে। এই অবস্থায় বিজেপির মতো শক্তিকে প্রতিরোধ করাই মূল লক্ষ্য হওয়া উচিত। তাই ভোট দিতে হবে উন্নয়নের পক্ষে। বিজেপি বিরোধী শক্তির জন্য মমতা বন্দ্যোপাধ্যায়ের হাত শক্ত করুন।” বিজেপিই শুধু নয় প্রাক্তন দল সিপিএমের বিরুদ্ধে কটাক্ষ করে এদিন খোদ বামদলেরই একদা বহিঃস্কৃত সাংসদ ঋতব্রত বাবু বললেন, ” সিপিএম ইতিমধ্যেই সাম্প্রদায়িক শক্তির কাছে আত্মসমর্পণ করে বসে আছে। সাম্প্রদায়িকতা ও মৌলবাদের অশুভ শক্তি ধেয়ে আসছে বাংলায়। এই অবস্থায় মমতা বন্দ্যোপাধ্যায়ের হাত শক্ত করা উচিত। আর সেটাই করতে হবে সর্বাগ্রে।” নিজের বক্তব্যের মধ্যে দিয়ে সাধারণ মানুষ সহ বিভিন্ন রাজনৈতিক দলের দলীয় কর্মী সমর্থকদের এমনই বার্তা দিলেন ঋতব্রত বন্দ্যোপাধ্যায়।

আজ থেকে প্রিয় বন্ধু বাংলার অফিসিয়াল ফেসবুক আইডি হল, আমাদের সব খবর, সমস্ত আপডেট পাওয়া যাবে এখানেই – Priyo Bandhu Bengali  (https://www.facebook.com/pbmediaofficial/)

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!