এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > মুখ্যমন্ত্রীর হঠাৎ ফোন শোভনকে, কড়া ধমকে তড়িঘড়ি সামাল দিলেন বেহাল অবস্থা

মুখ্যমন্ত্রীর হঠাৎ ফোন শোভনকে, কড়া ধমকে তড়িঘড়ি সামাল দিলেন বেহাল অবস্থা



অল্প একটু বৃষ্টি হলেই নাজেহাল শহরবাসী। সাধারণ মানুষের ভোগান্তির কারণ আর কিছুই নয় জলমগ্ন রাস্তা ঘাট। এই সময়ে বৃহত্তর কলকাতার অংশ দক্ষিণ ২৪ পরগনার বেহালায় জল-যন্ত্রণা তীব্র আকার নিয়েছে। ঐ অঞ্চলের রাস্তায় জল জমা এবং রাস্তার তথৈবচ অবস্থা নিয়ে যারপরনাই অসন্তুষ্ট মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। মুখ্যমন্ত্রীর এই ক্রোধের কারণ মূলতঃ শহরের মেয়র শোভন চট্টোপাধ্যায়ের হাল ছাড়া ভাব।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

——————————————————————————————-

 এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

সেই কারণেই এদিন মুখ্যমন্ত্রী মেয়র শোভন চট্টোপাধ্যায়কে ফোন করে প্রয়োজনীয় নির্দেশ দিলেন। মুখ্যমন্ত্রী এদিন বলেন বর্ষার জমা জলে সংশ্লিষ্ট এলাকার মানুষদের দুর্ভোগ পোহাতে হচ্ছে। যে কারণে তারা এই বিষয়ে মুখ্যমন্ত্রীর হস্তক্ষেপ চেয়ে নবান্নে মুখ্যমন্ত্রীর দফতরে আবেদনও করেছেন। সেই চিঠির পরিণামেই পুরসভার মেয়রকে ফোন করে মুখ্যমন্ত্রীর নির্দেশ। এই প্রসঙ্গে মেয়র পারিষদ জানালেন বিহশয়টি নিয়ে তাঁর সাথে মেয়রের কথাবার্তা হয়েছে। ঐ এলাকায় মেট্রোর কাজ চলছে বলেই রাস্তা ঘাট ভাঙা। তবে পুরসভাও নিজের কাজ করছে । মেট্রোর কাজের জন্যেই প্রধাণত নিকাশিরও সমস্যা হচ্ছে। সমস্ত বিষয় সম্পর্কেই বেহালার মানুষজন অবগত।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!