এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > একের পর এক উদাহরণ দিয়ে মমতাকে কুপোকাত করলেন হেভিওয়েট নেতা, জেনে নিন!

একের পর এক উদাহরণ দিয়ে মমতাকে কুপোকাত করলেন হেভিওয়েট নেতা, জেনে নিন!



সোশ্যাল সাইটে মুখ খুলে বিভিন্ন ইস্যুতে মমতা বন্দ্যোপাধ্যায়কে তুলোধোনা করেন রাজ্যের হেভিওয়েট কংগ্রেস নেতা সন্ময় বন্দ্যোপাধ্যায়। মাঝে একবার জেলযাত্রাও হয়েছিল তার। কিন্তু তারপরেও নিজের মন্তব্য থেকে সরে আসেননি সন্ময়বাবু। আর এবার তৃণমূল নেত্রী তথা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের দেওয়া কথা নিয়ে প্রশ্ন তুললেন এই কংগ্রেস নেতা।

বস্তুত, সোমবার নেতাজি ইন্ডোরে তৃণমূল কংগ্রেসের সভা থেকে দলের নেতা-কর্মীদের একাধিক বার্তা দেন মমতা বন্দ্যোপাধ্যায়। তৃণমূল নেত্রীর বার্তায় দলের নেতাকর্মীরা উজ্জীবিত হয়েছিল। অনেকেই অনুভব করেছিলেন, মমতা বন্দ্যোপাধ্যায়ের এই কড়া বার্তার পর তৃণমূল দল শোধরাতে শুরু করবে। কিন্তু এবার তৃণমূল নেত্রীর সেই বার্তা নিয়ে প্রতিক্রিয়া দিতে গিয়েই তাকে কড়া ভাষায় আক্রমণ করলেন কংগ্রেসের সন্ময় বন্দ্যোপাধ্যায়।

সূত্রের খবর, এদিন এই প্রসঙ্গে এই কংগ্রেস নেতা বলেন, “মমতা বন্দোপাধ্যায় নেতাজি ইন্ডোরে দলের নেতাকর্মীদের বলেছেন, আরও নম্র হতে হবে। কিন্তু দু বছর আগে রাজ্যের মানুষ দেখেছে ভিন্ন চিত্র‌। যারা পঞ্চায়েতের মনোনয়ন জমা দিতে গিয়েছেন, তাদের মুখে কালি মাখিয়ে দেওয়া হয়েছে। সেই নির্বাচনে 72 জনের মৃত্যু হয়েছে। আর নির্বাচনের পরে মমতা বন্দ্যোপাধ্যায় নিজের মুখে বলেছেন, স্ট্রে ইন্সিডেন্ট।”


ফেসবুকে আমাদের নতুন ঠিকানা, লেটেস্ট আপডেট পেতে আজই লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

 

 

এদিকে গত 2 মার্চ নেতাজি ইন্ডোরের সভা থেকে মমতা বন্দ্যোপাধ্যায় দলের গোষ্ঠী কোন্দল বন্ধ করতে দলের থেকে কেউ বড় নয় বলে জানিয়ে দিয়েছিলেন। আর এদিন এই ব্যাপারে প্রতিক্রিয়া দিতে গিয়ে সেই মমতা বন্দ্যোপাধ্যায়কেই আক্রমণ করেন সন্ময় বন্দ্যোপাধ্যায়। অভিষেক বন্দ্যোপাধ্যায়কে তুলে ধরে তিনি বলেন, “মমতা বন্দ্যোপাধ্যায়ের পরে যদি মানুষ টানার মত কেউ থেকে থাকেন, তাহলে তা শুভেন্দু অধিকারী। কিন্তু তাকে গুরুত্ব না দিয়ে এগিয়ে দেওয়া হচ্ছে অভিষেক বন্দ্যোপাধ্যায়কে। শুভেন্দু একের পর এক জেলা সামলাচ্ছেন। আর বাঁকুড়ার মত ব্যর্থ হওয়া জেলার দায়িত্ব থেকে সরিয়ে দায়িত্ব দেওয়া হচ্ছে শুভেন্দু অধিকারীকেই।”

রাজনৈতিক বিশেষজ্ঞরা বলছেন, তৃণমূলে মমতা বন্দ্যোপাধ্যায় সর্বাধিনায়িকা হলেও, তার পরের স্থানে কে বসবেন, তা নিয়ে বিতর্ক দীর্ঘদিনের। বর্তমানে আড়ালে-আবডালে কান পাতলেই শোনা যায় মূল লড়াই চলছে শুভেন্দু অধিকারী এবং অভিষেক বন্দ্যোপাধ্যায়ের মধ্যে। সেদিক থেকে শুভেন্দু অধিকারীর লড়াইয়ের গর্ভে জন্ম হলেও, তাকে গুরুত্ব না দিয়ে ভাইপোকে তুলে ধরার চেষ্টা করছেন মমতা বন্দ্যোপাধ্যায় বলেও অভিযোগ একাংশের। আর এই পরিস্থিতির কথা তুলে ধরে তৃণমূলের ভেতরকার কোন্দল এবং অস্বস্তিকে বাড়িয়ে দেওয়ার চেষ্টা করলেন এই কংগ্রেস নেতা বলেই মত একাংশের।

এদিকে মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছ থেকেই তৃণমূল কর্মীরা ঔদ্ধত্য শিখেছেন বলে হাওড়ার মেয়র রথীন চক্রবর্তীকে অপমানের উদাহরণ তুলে ধরেন সন্ময় বন্দ্যোপাধ্যায়। এছাড়াও বিজেপির সঙ্গে তৃণমূল কংগ্রেসের আঁতাত নিয়েও সরব হন এই কংগ্রেস নেতা। সব মিলিয়ে মমতা বন্দ্যোপাধ্যায়ের নেতাজি ইন্ডোরে দেওয়া বক্তব্যকে খন্ডন করে রাজনীতিতে ঝড় তুলে দিলেন কংগ্রেসের সন্ময় বন্দ্যোপাধ্যায়।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!