এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > জিৎ গাঙ্গুলির সুরে শ্রেয়া ঘোষালের গলায় আজ সামনে আসতে চলেছে মমতা ব্যানার্জির লেখা থিমসং

জিৎ গাঙ্গুলির সুরে শ্রেয়া ঘোষালের গলায় আজ সামনে আসতে চলেছে মমতা ব্যানার্জির লেখা থিমসং



তিনি রাজ্যের প্রশাসনিক প্রধান। নানা কাজের মধ্যেও সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন সময়ে কখনও প্রতিবাদে, আবার কখনও বা প্রশংসায় অবতীর্ণ হতে দেখা গেছে তাকে। ধর্মীয় সংকীর্ণতাকে ঘিরে বাংলার রাজনীতি যখন উত্তপ্ত হয়ে উঠতে শুরু করেছে বলে দাবি রাজ্যের শাসকদলের, ঠিক তখনই গতবছর উৎসবের মরসুমে “ধর্ম যার যার, উৎসব সবার” বলে মাস্টারস্ট্রোক দিয়েছিলেন বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

আর এবার “উৎসব সকলের” এই আপ্তবাক্যকে প্রতিষ্ঠিত করতে কলম ধরলেন বাংলার প্রশাসনিক প্রধান। জানা গেছে, ‘গীতিকার’ মমতা বন্দ্যোপাধ্যায়ের সেই গানকে সুরের মূর্ছনায় মুড়ে দিয়েছেন জিৎ গাঙ্গুলির মাধ্যমে বিশিষ্ট গায়িকা শ্রেয়া ঘোষাল। দক্ষিণ কলকাতার নিউ আলিপুর সুরুচি সংঘের এবারের দূর্গাপূজোর “ভাবনা সংগীত।” ইতিমধ্যেই সুরুচি সংঘের মমতা বন্দ্যোপাধ্যায়ের লেখা এই গান অনেকের ফোনেই কলারটিউন হিসেবে বাজতে শুরু করেছে।


WhatsApp-এ প্রিয় বন্ধু মিডিয়ার খবর পেতে – ক্লিক করুন এখানে

আমাদের অন্যান্য সোশ্যাল মিডিয়া গ্রূপের লিঙ্ক – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউব, ফেসবুক পেজ

আমাদের Subscribe করতে নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

এবার থেকে আমাদের খবর পড়ুন DailyHunt-এও। এই লিঙ্কে ক্লিক করুন ও ‘Follow‘ করুন।



আপনার মতামত জানান -

যেখানে মমতা বন্দ্যোপাধ্যায় লিখেছেন, “উৎসবের অঙ্গনে আজ সবার আমন্ত্রণ, উৎসবের শুভালোকে আজ আলোকিত মন।” তিনি আরও লিখেছেন, “মেতে ওঠে দেখ ত্রিভুবন আজ প্রাণের এই উৎসবে/ অনাবিল এই আনন্দ হতে কেবা বঞ্চিত রবে/ ধূপ-প্রদীপে আলোর মালা সমারোহের ঘরে/ উৎসব আজ বেঁধেছে সবারে, মহামেলবন্ধনে….।” সূত্রের খবর, মহালয়ায় দেবীপক্ষের সূচনা শনিবারই মমতা বন্দ্যোপাধ্যায়ের লেখা সুরুচি সংঘের এই থিম সং প্রকাশিত হবে। আর এই থিম সংয়ের পাশাপাশি প্রকাশিত হবে একটি ভিডিও।

পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ের তত্ত্বাবধানে সেই ভিডিওতে অভিনয় করতে দেখা যাবে পরমব্রত এবং তৃণমূল সাংসদ তথা বিশিষ্ট অভিনেত্রী নুসরাত জাহানকে। রাজনৈতিক পর্যবেক্ষকদের মতে, বাংলায় বারো মাসে তেরো পার্বণ। কিন্তু প্রতিটি উৎসবে দলমত নির্বিশেষে সাধারণ মানুষের উৎসব বলে বারে বারে সওয়াল করে এসেছেন মমতা বন্দ্যোপাধ্যায়। আর এবারেও সুরুচি সংঘের থিম সংয়ের মধ্যে দিয়ে গীতিকার মমতা বন্দ্যোপাধ্যায় তাঁর ভাবনার কথা তুলে ধরলেন বলে মনে করছেন বিশেষজ্ঞরা।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!