এখন পড়ছেন
হোম > জাতীয় > ২০১৯ নিয়ে মমতা বন্দ্যোপাধ্যায়কে পরামর্শ দিলেন বিজেপি নেতা রাহুল সিনহা

২০১৯ নিয়ে মমতা বন্দ্যোপাধ্যায়কে পরামর্শ দিলেন বিজেপি নেতা রাহুল সিনহা



ফের একবার ফেডারেল ফ্রন্ট তৈরির ব্যাপারে মমতা বন্দ্যোপাধ্যায়কে কটাক্ষ করলেন অন্য এক বিজেপি নেতা রাহুল সিনহা। ২০১৯ এর লোকসভা ভোটে সর্বভারতীয় স্তরে বিজেপিকে রুখতে বিভিন্ন আঞ্চলিক দল নিয়ে ফ্রেডারেল ফ্রন্ট তৈরি করার চেষ্টা করছেন বঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

এদিন বিজেপির এক দলীয় কর্মসূচিতে যোগ দিতে মালদা সফরে গিয়েছিলেন বিজেপি কেন্দ্রীয় সম্পাদক। সেখানেই নেত্রীকে তীব্র আক্রমণ শানিয়েছিলেন রাহুল সিনহা। বলেছিলেন,”মমতা বন্দ্যোপাধ্যায়কে বলব আগে নিজের রাজ্যকে বাঁচান। নিজের রাজ্যটাই চলে যাবে। দিল্লি থেকে বিজেপিকে উত্‍খাত করার স্বপ্ন স্বপ্নই থেকে যাবে।” এর পাশাপাশি তিনি আরো জানান যে এবারের লোকসভা ভোটে বিজেপি নিরঙ্কুশ সংখ্যাগরিষ্ঠতা লাভ করবে। সেটা তৃণমূল বুঝতে পেরেই আগে থেকেই বিজেপির ভাবমূর্তি নষ্ট করতে মিথ্যে রটনা প্রচার করছে।

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

এদিন তিনি পঞ্চায়েত নির্বাচন পর্বে তৃণমূল চালিত সন্ত্রাসের বিরুদ্ধেও তীব্র প্রতিবাদ করেন। নেত্রীর বিরুদ্ধে তোপ দেগে বলেন যে, যেখানে বন্দুকের জোরে মানুষের ভোট কুড়ানো হয় সেটা নির্বাচন নয়। যেখানে গণনাকেন্দ্রে ঢুকে গুন্ডাবাহিনী ও পুলিশ ঢুকে জোর করে ছাপ্পাভোট মারে সেই রাজ্যকে কখনোই পঞ্চায়েত নির্বাচনেকে আখড়া ধরার কারণ নেই। যেদিন নির্বাচন শান্তিপূর্ণভাবে এবং গণতান্ত্রিক উপায়ে হবে সেদিনই এ রাজ্য থেকে তৃণমূলের উৎখাত হবে। এবং পদ্ম ফুল ফুটবে। এর সঙ্গে তিনি কাশ্মীর ইস্যু নিয়েও বক্তব্য রাখেন। জানান যে, জম্মু কাশ্মীরের পরিস্থিতি দিন দিন অগ্নিগর্ভ হচ্ছে। উপত্যকা অঞ্চলে সন্ত্রাসের ঘটনা বাড়ছে। তাই সমর্থন প্রত্যাহার ছাড়া বিজেপি শিবিরের আর কোনো উপায় ছিল না।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!