এখন পড়ছেন
হোম > রাজ্য > উত্তরবঙ্গ > তীব্র ভর্ৎসনা দলের শীর্ষমন্ত্রীকে, শিলিগুড়ি নিয়ে বড় সিদ্ধান্ত মুখ্যমন্ত্রীর

তীব্র ভর্ৎসনা দলের শীর্ষমন্ত্রীকে, শিলিগুড়ি নিয়ে বড় সিদ্ধান্ত মুখ্যমন্ত্রীর



সোমবার উত্তরকন্যায় ছিল জলপাইগুড়ি জেলার প্রশাসনিক বৈঠক। যেখানে উন্নয়নে উত্তরবঙ্গবাসীর জন্য যেমন একগুচ্ছ খুষির খবর শোনালেন ঠিক তেমনই নিজের মন্ত্রীসভারই সদস্যকে দিলেন কড়া ধমক। সূত্রের খবর, বর্তমানে শিলিগুড়ি পুলিশ কমিশনারেটের অধীনে রয়েছে ছয়টি থানা। গত দু বছরে চারবার পুলিশ কমিশনার বদল হয়েছে। জানা গেছে, সুকনা, ফাঁসিদেওয়া, নকশালবাড়ি এই থানাগুলি কমিশনারেরটের কাছে থাকা সত্তেও তা দেখতে হয় দার্জিলিং জেলার পুলিশকে। তাই এদিন এই থানাগুলিকেও শিলিগুড়ি কমিশনারেরটের মধ্যে নিয়ে আসার নির্দেশ দিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সাথে সাথে শিলিগুড়ির কমিশনার ভরতলাল মিনাকে এলাকা ঘুরে দেখার পরামর্শও দেন রাজ্যের প্রশাসনিক প্রধান।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

——————————————————————————————-

 এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

এই বৈঠকে উপস্থিত ছিলেন রাজ্য পুলিশের ডিরেক্টর জেনারেল বীরেন্দ্র, রাজ্যের নিরাপত্তা উপদেষ্টা সুরজিৎ কর পুরকায়স্থ সহ প্রমুখরা। এদিকে এদিনের বৈঠকেই গাজলডোবা মেগা প্রকল্প নিয়ে পর্যটনমন্ত্রী গৌতম দেবকে ধমক দিয়ে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বলেন,”এই জীবদ্দশায় কি গাজলডোবার কাজ শেষ দেখতে পাব? তোমরা বলনি তো কটেজ হয়ে গেছে? তাহলে এবার ওখানে গিয়ে থাকলেই তো ওটা চালু হয়ে যেত!” এরপরেই প্রাইভেটে কাজ করা কর্মীদের দ্রুত কাজ শেষ করে যারা কাজ করছে না তাদের বাতিল করে নতুন টেন্ডার করতে পর্যটনমন্ত্রীকে নির্দেশ দেন মুখ্যমন্ত্রী। সব মিলিয়ে উত্তরকন্যার প্রশাসনিক বৈঠকে নরমে গরমে মমতা বন্দ্যোপাধ্যায়।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!