এখন পড়ছেন
হোম > জাতীয় > মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রধানমন্ত্রী হওয়ার জল্পনা আরও উস্কে দিলেন দুই হেভিওয়েট শীর্ষনেতা

মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রধানমন্ত্রী হওয়ার জল্পনা আরও উস্কে দিলেন দুই হেভিওয়েট শীর্ষনেতা



তৃনমূলের মিডিয়া সেল মারফত সোশাল সাইটে চোখ মেললেই দেখা যায় “বাঙালি প্রধানমন্ত্রী চাই” আর সেটা যে মমতা বন্দ্যোপাধ্যায়ই তা নিয়ে কোনো সন্দেহ নেই। এবার তৃনমূলের 21 শে জুলাইয়ের শহীদ সমাবেশের প্রস্তুতি পর্বে পূর্ব মেদিনীপুর ও পশ্চিম মেদিনীপুরে প্রচারে এসে তৃনমূলের দুই শীর্ষনেতার মুখে শোনা গেল সেই একই কথা। সোমবার পূর্ব মেদিনীপুরে সভা থেকে তৃনমূলের রাজ্য সভাপতি সুব্রত বক্সি বলেন, “কোথাও মনোমানিল্য থাকতে পারে। কিন্তু সামনে 2019।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

——————————————————————————————-

 এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

মমতা বন্দ্যোপাধ্যায়কে এমনভাবে উপস্থাপিত করতে হবে যাতে বাংলার মাটিতে দাঁড়িয়ে বিজেপি বুঝতে পারে যে এখানে তাঁদের চেষ্টা বৃথা।” অন্যদিকে আগামী 16 ই জুলাই পশ্চিম মেদিনীপুরে আসছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। তৃনমূল সূত্রের খবর, নিজেদের অস্তিত্ব প্রমান এবং বিজেপিকে চাপে ফেলতে 21 শে জুলাইকে সামনে রেখে গোটা মেদিনীপুরে মমতা বন্দ্যোপাধ্যায়ের ফ্লেক্স লাগাবে তাঁরা। অন্যদিকে পশ্চিম মেদিনীপুরের সবংয়ে বক্তব্য রাখতে গিয়ে তৃনমূল সাংসদ মানস ভুঁইয়া বলেন, “কৃষকদের জন্য মোদী নয়, একমাত্র মমতা ব্যানার্জীই ভাবে। আর এই মমতা ব্যানার্জীর নেতৃত্বেই 2019 সালে নরেন্দ্র মোদী ক্ষমতাচ্যুত হবেন।” রাজনৈতিক পর্যবেক্ষকদের মতে, সারা দেশে মমতা বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্ব গড়ে উঠেছে বিজেপি বিরোধী জোট। তাই 21 শে জুলাইকে সামনে রেখে বিজেপির নরেন্দ্র মোদীর বঙ্গ সফরের আগে নিজেদের নেত্রীকে প্রধানমন্ত্রীত্বের আসনে বসানোর আহ্বান জানিয়ে ফের বিজেপিকে চাপে ফেলে দিলেন তৃনমূলের সুব্রত বক্সী এবং মানস ভুঁইয়া।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!