এখন পড়ছেন
হোম > রাজ্য > “দেশের স্বাধীনতা বাদ দিয়ে সবকিছুই করেছেন মমতা ব্যানার্জী” দাবী বিজেপির দিলীপ ঘোষের

“দেশের স্বাধীনতা বাদ দিয়ে সবকিছুই করেছেন মমতা ব্যানার্জী” দাবী বিজেপির দিলীপ ঘোষের



লোকসভা ভোটের আগে ফের একবার রাজ্যের শাসকদলের বিরুদ্ধে আক্রমণাত্মক ভূমিকায় দেখা গেলো বঙ্গ বিজেপির সভাপতি দিলীপ ঘোষকে। তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে আওয়াজ তুলে দফায় দফায় তিনি জন সমাবেশে মঞ্চ কাঁপান। শ্লোগান তুলে দাবী জানান রাজ্য থেকে ঘাসফুল উপড়ে ফেলতে। বারবার বিতর্কিত মন্তব্যে সঙ্গে নাম জুড়েছে বিজেপির এই দাপুটে নেতার। কিন্তু বিতর্ককে বুড়ো আঙুল দেখিয়ে ফের স্বমহিমায় ফিরেছেন মন্ত্রী। এবার কেন্দ্রীয় সরকারের ইস্যুতে মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে তোপ দাগলেন বঙ্গবিজেপির হাই কমান্ডার।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

——————————————————————————————-

 এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

কড়া ভাষায় নেত্রীর বিরুদ্ধে আক্রোশ প্রকাশ করে জানালেন যে স্বাধীনতা বাদ দিয়ে সবই তিনি নিজে করেছেন এমনটাই দাবী জানান সবসময় মমতা বন্দ্যোপাধ্যায়। তৃণমূল সরকার এমনও প্রচার করেন যে কেন্দ্রের সব প্রকল্পই মমতা বন্দ্যোপাধ্যায় করেছেন! আসলে বিজেপি সরকার মানুষের জন্য যা-ই করুক না কেন তার জন্য কৃতিত্ব কুড়ায় না। মোদীজি, অমিত শাহ যে বঙ্গ সফরে আসছেন তার জন্যেই বড় সমস্যা হয়ে যাচ্ছে মুখ্যমন্ত্রীর।

তাই এসব কেন্দ্রবিরোধী অপপ্রচার চালাচ্ছে ঘাসফুল শিবির। এর পাশাপাশি তিনি এটাও জানান যে, তৃণমূল যতোই বিজেপি সরকারের বিরুদ্ধে মিথ্যে প্রচার করুক না কেন মানুষ এতো বোকা নয়, তাঁদের সচেতনতার প্রমাণ জঙ্গলমহলই পঞ্চায়েত ভোটে তৃণমূলকে উপড়ে ফেলে দিয়ে দিয়েছে। এর সঙ্গে রাজ্যে সম্প্রতি চলা দুর্নীতির বিরুদ্ধেও সরব হয়েও মমতা-সরকারের সমালোচনা করেন তিনি। জানান যে,পশ্চিমবঙ্গের ক্রমবর্ধমান দুর্নীতি দমন করতে ব্যর্থ রাজ্যসরকার। পুলিশ প্রশাসন হোক বা নিজেদের দল এমনকি শিক্ষা প্রাঙ্গনে যে হারে দুর্নীতি চলছে তার নজির বঙ্গে আগে কখনো পাওয়া যায়নি।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!