এখন পড়ছেন
হোম > জাতীয় > মমতা বন্দ্যোপাধ্যায়ের বাংলা দখলের প্রচারে চমক রাখছে বিজেপি

মমতা বন্দ্যোপাধ্যায়ের বাংলা দখলের প্রচারে চমক রাখছে বিজেপি



‘১০০% আসনকেই টার্গেট করে এগোতে হবে। কারণ বাংলা থেকে এবার ৫০% আসন চাই-ই।’ সর্বভারতীয় বিজেপি সভাপতি অমিত শাহ বঙ্গ সফরে এসে এমন বার্তাই দিলেন বঙ্গ নেতৃত্বক । জানিয়ে দিলেন লোকসভা ভোটে জিততে গেলে বঙ্গে দ্বিতীয় শক্তিঘাঁটি হিসাবে নয়, তৃণমূলকে ধরাশায়ী করে এক নম্বর জায়গা করে নিতে হবে।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

——————————————————————————————-

 এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

লোকসভা ভোটের আর বেশি দেরি নেই। তাই নির্বাচনকেই পাখির চোখ করে বিরোধীদের মতো জাতীয় পদ্মশিবিরও প্রচার কাজ শুরু করে দিয়েছে ইতিমধ্যে।
আরো জানান যে, লোকসভা ভোটের আগে প্রধানমন্ত্রীও নরেন্দ্র মোদীও অনেকবার বঙ্গে প্রচারে আসবেন। আসলে মোদীজিই হলেন গোটা দেশে বিজেপির মুখ। তাই তাকেই বঙ্গের প্রচারে আনা হবে। তবে তিনি শুধু প্রচার করতেই আসবেন নয়, আসবেন বঙ্গ বিজেপিকে চাঙ্গা করতেও। এদিন বঙ্গ বিজেপির নির্বাচন কমিটির সঙ্গে এ নিয়ে বৈঠকও হয়। তাতে তিনি পরিষ্কার বুঝিয়ে দিলেন যে বঙ্গের আসন গুলোতেই কিন্তু কেন্দ্রীয় নেতৃত্বরা এবার বেশি গুরুত্ব দিচ্ছেন। প্রসঙ্গত, ২০১৪ সালের লোকসভা ভোটেও কিন্তু মোদীজির ভাবমূর্তিকে সামনে রেখেই বঙ্গ বিজেপি প্রচার চালিয়েছিলো। দেশের বিভিন্ন রাজ্যে মোদী-ম্যাজিক কাজ করলেও বাংলায় কিন্তু বিজেপির ভাগ্যে ৪২ টি আসনের মধ্যে মাত্র ২ টি আসনই এসেছিলো। তাই এবার প্রথম থেকেই রাজ্যের পদ্ম নেতৃত্বদের কোমর বেঁধে ভোট প্রস্তুতি পর্ব সারতে নির্দেশ দিলেন কেন্দ্রীয় বিজেপি নেতৃত্ব। আর তাঁর কথামতোই কেন্দ্রে আরো একবার পদ্ম ফোটাতে সক্রিয় উদ্যোগ নিতে চলেছে রাজ্য বিজেপির নেতৃত্বরা। এমনটাই জানা যাচ্ছে রাজনৈতিক সূত্রের খবর থেকে।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!