এখন পড়ছেন
হোম > জাতীয় > মমতা ব্যানার্জী ও অভিষেক ব্যানার্জীকে তীব্র আক্রমন পাশাপাশি এখনো পর্যন্ত কি কি বললেন অমিত শাহ জেনে নিন,

মমতা ব্যানার্জী ও অভিষেক ব্যানার্জীকে তীব্র আক্রমন পাশাপাশি এখনো পর্যন্ত কি কি বললেন অমিত শাহ জেনে নিন,



দেশের সঙ্গে রাজ্যে পাঁচ দফার ভোট সদ্য শেষ হয়েছে। ১২ মে ষষ্ঠ দফার ভোট। আর আজ মঙ্গলবার দক্ষিণবঙ্গে তিনটি সভা করার কথা রয়েছে বিজেপি সভাপতি অমিত শাহর। প্রথম সভা রয়েছে মেদিনীপুরের ঘাটালে , অন্যদুটি মেদিনীপুর ও বিষ্ণুপুরে। অন্যদিকে মমতা বন্দ্যোপাধ্যায়েরসভা রয়েছে বাঁকুড়ার রানিবাঁধে, পুরুলিয়ার সাঁতুড়ি ও বাঁকুড়ার বড়জোড়ায়।

আজ ঘাটালের সভা থেকে মুখ্যমন্ত্রীকে তীব্র আক্রমণ শানান বিজেপি সভাপতি অমিত শাহ। এদিন তিনি বলেন, ভারতী ঘোষকে মমতার নির্দেশ বেআইনি কাজ করতে চাননি, সেই কারণেই ভারতীর ওপর এত রাগ মমতার। তিনি এদিন মুখ্যমন্ত্রীকে চ্যালেঞ্জ ছুড়ে বলেন, “রামের নাম বলব, ক্ষমতা থাকলে আটকান। ক্ষমতায় এলে এনআরসি করে অনুপ্রবেশকারীদের তাড়ানো হবে। ” তার প্রশ্ন জয় শ্রী রাম ধ্বনি ভারতে নেওয়া হবে নাতো কি পাকিস্তানে নেওয়া হবে? এর সাথেই ঘাটালবাসীকে আবেদনকরেন যে, তার সঙ্গে বলুন জয় শ্রী রাম। জয় শ্রী রাম বলা থেকে কেউ আটকাতে পারবে না বলেও দাবি করেন এদিন।


WhatsApp-এ প্রিয় বন্ধু মিডিয়ার খবর পেতে – ক্লিক করুন এখানে

আমাদের অন্যান্য সোশ্যাল মিডিয়া গ্রূপের লিঙ্ক – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউব, ফেসবুক পেজ

আমাদের Subscribe করতে নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

এবার থেকে আমাদের খবর পড়ুন DailyHunt-এও। এই লিঙ্কে ক্লিক করুন ও ‘Follow‘ করুন।



আপনার মতামত জানান -

মমতা বন্দ্যোপাধ্যায় যে মন্তব্য করেছিলেন নরেন্দ্র মোদীকে প্রধানমন্ত্রী বলে মানি না বলে, এদিন ঘাটাল থেকে তারও জবাব দেন অমিত শাহ। বলেন, ‘মমতা বন্দ্যোপাধ্যায় কি সংবিধান মানেন? সেই সংবিধান অনুসারে দেশের মানুষের সমর্থনে প্রধানমন্ত্রী হয়েছেন। মমতা বন্দ্যোপাধ্যায় মানলেন কি না-মানলেন তাতে যায় আসে না।’এদিন নাম না করে অভিষেক বন্দ্যোপাধ্যায়কে আক্রমণ করেন অমিত শাহ। বলেন, ‘দিল্লি থেকে যে টাকা আসছে তা সিন্ডিকেটে লুঠ করছে। সেই লুঠের টাকার ভাগ গুন্ডারাও পাচ্ছে না। সব টাকা আসছে ভাইপোর কাছে। ভাইপো সেই টাকা বিদেশে পাচার করছে।’
দিল্লির টাকা লুঠ করছে সিন্ডিকেট, লুঠের টাকা গুন্ডারাও পাচ্ছে না। সব টাকা চলে যাছে ভাইপোর কাছে অার সেই টাকা দিদির ভাইপো পাচার করছে বিদেশে বলে কটাক্ষ করেন বিজেপির সর্বভারতীয় সভাপতি অমিত শাহ।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!