এখন পড়ছেন
হোম > জাতীয় > মুখ্যমন্ত্রীর পদ থেকে ইস্তফা দিতে চেয়ে নাটক করছেন মমতা বড়সড় দাবি কৈলাশ বিজয়বর্গীর

মুখ্যমন্ত্রীর পদ থেকে ইস্তফা দিতে চেয়ে নাটক করছেন মমতা বড়সড় দাবি কৈলাশ বিজয়বর্গীর



রাজ্যে এবারের লোকসভা ভোটে প্রধান দুই পতিপক্ষ ছিল বিজেপি আর রাজ্যের শাসকদল তৃণমূল। শাসকদল যদিও বার বার দাবি করেছিল যে রাজ্যে বিজেপির কোনো প্রভাব নেই। বিজেপি কোনো আসন পাবে না। ৪২ টি লোকসভা কেন্দ্র একাই তৃণমূল দখল করবে।

এদিকে ফলাফল ঘোষণা হতেই দেখা যায় যে রাজ্যে নিজেদের জায়গা হারিয়েছে তৃণমূল। ৪২ টি তো দূরে থাকে ,২২ টি আসন পেয়েছে তারা। আর অন্যদিকে বিজেপি দখল করে ১৮ টি আসন। আর এই নিয়েই ঝড় উঠে যায় রাজ্যে। তোলপাড় শুরু হয় তৃণমূলের অন্দরেও।


WhatsApp-এ প্রিয় বন্ধু মিডিয়ার খবর পেতে – ক্লিক করুন এখানে

আমাদের অন্যান্য সোশ্যাল মিডিয়া গ্রূপের লিঙ্ক – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউব, ফেসবুক পেজ

আমাদের Subscribe করতে নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

এবার থেকে আমাদের খবর পড়ুন DailyHunt-এও। এই লিঙ্কে ক্লিক করুন ও ‘Follow‘ করুন।



আপনার মতামত জানান -

গতকাল কালীঘাটে নিজের বাড়িতে ভোটে জয়ী-পরাজিত প্রার্থী, বিভিন্ন জেলার পর্যবেক্ষক, জেলা সভাপতি ও দলীয় মন্ত্রীদের নিয়ে বৈঠক করেন মমতা বন্দ্যোপাধ্যায় । ভোটের ফল পর্যালোচনা সংক্রান্ত বৈঠকে মুখ্যমন্ত্রীর পদ থেকে ইস্তফা দেওয়ার ইচ্ছা প্রকাশ করেন। আর এই নিয়ে তিনি বলেন যে, “আমার চেয়ারের কোনো লোভ নেই,মুখমন্ত্রী পদ থেকে ইস্তফা দিতে চেয়েছিলাম কিন্তু দল দিতে দিলো না।”

আর এই নিয়েই এদিন মুখ খোলেন বিজেপির কেন্দ্রীয় সাধারণ সম্পাদক কৈলাস বিজয়বর্গীয়। তিনি দাবি করেন যে, “এটা ভালো যে উনি হারটা স্বীকার করেছেন। কিন্তু পদত্যাগের সিদ্ধান্ত নাটক ছাড়া কিছুই নয়। সবই আসলে সহানুভূতি আদায়ের চেষ্টা। যদিও এই নিয়ে এখনো কোনো পতিক্রিয়া পাওয়া যায়নি তৃণমূলের তরফ থেকে।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!