এখন পড়ছেন
হোম > রাজ্য > মালদা-মুর্শিদাবাদ-বীরভূম > একা মমতা ব্যানার্জি নন, মালদহ দখলে এবার তৃণমূল ভরসা করছে সুপারস্টার প্রার্থী দেবের উপরেও

একা মমতা ব্যানার্জি নন, মালদহ দখলে এবার তৃণমূল ভরসা করছে সুপারস্টার প্রার্থী দেবের উপরেও



আসন্ন লোকসভা নির্বাচনে কংগ্রেস গড় বলে পরিচিত মালদহের দুই লোকসভা কেন্দ্র দখলের জন্য এবার মরিয়া হয়ে উঠেছে শাসক দল তৃণমূল কংগ্রেস। গত 2014 র লোকসভা নির্বাচনে শত চেষ্টা করেও এই দুটি কেন্দ্র নিজেদের দখলে আনতে পারেনি তৃণমূল। কিন্তু এবার এখানে সদ্য কংগ্রেস থেকে তৃনমূলে আসা মৌসম বেনজির নূরকে উত্তর মালদহ লোকসভায় এবং অভিজ্ঞ রাজনীতিবিদ মোয়াজ্জেম হোসেনকে দক্ষিণ মালদহ লোকসভায় প্রার্থী করেছে শাসক দল।

আর এই দুই প্রার্থীকে জেতাতেই এখন প্রবল চেষ্টা চালাচ্ছে তারা। আর তাই এবারে আসন্ন লোকসভা নির্বাচনে মালদহের দুই লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থীদের সমর্থনে তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে জেলায় প্রচারে আসতে চলেছেন ঘাটাল লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী তথা সুপারস্টার দেব।

রাজনৈতিক পর্যবেক্ষকদের মতে, রাজ্যে তৃণমূল কংগ্রেস ক্ষমতায় আসার পর থেকেই দলীয় বৃত্তে চিত্রতারকাদের প্রবেশ ঘটানোর কাজ শুরু হয়েছে। বিভিন্ন নির্বাচনে বিশেষত বিধানসভা এবং লোকসভায় বাংলা চলচ্চিত্রের অভিনেতা- অভিনেত্রীদের প্রার্থী করে চমক দিয়েছেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।


WhatsApp-এ প্রিয় বন্ধু মিডিয়ার খবর পেতে – ক্লিক করুন এখানে

আমাদের অন্যান্য সোশ্যাল মিডিয়া গ্রূপের লিঙ্ক – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউব, ফেসবুক পেজ

আমাদের Subscribe করতে নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

এবার থেকে আমাদের খবর পড়ুন DailyHunt-এও। এই লিঙ্কে ক্লিক করুন ও ‘Follow‘ করুন।



আপনার মতামত জানান -

আর তাই এবারে সেই জায়গায় তৃণমূলের কিছুটা জনসমর্থন কমলেও সেই মালদাতে ঘাসফুল ফোটাতে তৃণমূল নেত্রীর সফরসঙ্গী হিসেবে অভিনেতা দেবকে আনা হচ্ছে বলে মনে করছেন বিশেষজ্ঞ মহলের একাংশ। কিন্তু কবে মুখ্যমন্ত্রীর সঙ্গে মালদহ জেলায় আসছেন দেব?

সূত্রের খবর, আগামী 17 ই এপ্রিল তৃণমূল নেত্রী তথা মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়ের সঙ্গে মালদহে এসে বেলা একটায় সামসিতে একটি সভা করে ওই দিনই বেলা দুটোয় কালিয়াচকের হাতিমারা মাঠ এবং বিকেলে বামনগোলাতে উত্তর মালদহ লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী মৌসম নুরের সমর্থনে প্রচার করার কথা রয়েছে দেবের। আর 17 তারিখের পর 18 এপ্রিল ইংলিশবাজারের ডিএসএ মাঠে মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে একটি জনসভাতেও উপস্থিত থাকবেন এই বিখ্যাত অভিনেতা।

তবে শুধু দেবই নয়, আগামী 19 এবং 20 এপ্রিল মালদহে শুভশ্রী, অঙ্কুশ, ফিরদৌস, মিমি এবং নুসরাত জাহানদেরও প্রচারে আসার কথা রয়েছে। এদিন এই প্রসঙ্গে মালদহ জেলা তৃণমূল কংগ্রেসের সাধারণ সম্পাদক হেমন্ত শর্মা বলেন, “আমাদের দলের সঙ্গে সরাসরি যুক্ত অনেক অভিনেতা-অভিনেত্রী আছেন। তাদের নানাভাবে প্রচারের কাজে আনা হবে।”

সব মিলিয়ে আসন্ন লোকসভা নির্বাচনের আগে এবার মালদহ জেলার দুই লোকসভা কেন্দ্র নিজেদের দখলে রাখতে দলনেত্রীর পাশাপাশি বাংলা চলচ্চিত্র তারকাদেরও জেলায় এনে প্রচারে মাত করতে চায় মালদহ জেলা তৃণমূল নেতৃত্ব।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!