এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > সরকারি কর্মীদের জন্য সুখবর শুনিয়ে ভাতা বাড়ালেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়

সরকারি কর্মীদের জন্য সুখবর শুনিয়ে ভাতা বাড়ালেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়



সরকারি কর্মীদের জন্য সুখবর শুনিয়ে ভাতা বাড়ালেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এবার সমবায় কর্মীদের ভাতা বাড়ানোর সিদ্ধান্ত নিল নবান্ন। এতোদিন তাঁরা ১০০০ টাকা করে ভাতা পেতেন। সেটা বাড়িয়ে এবার ২০০০ করার সিদ্ধান্ত নিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় নবান্নের এক উচ্চপর্যায়ের বৈঠকে। পঞ্চায়েত ভোটের পরেই রাজ্যসরকার সিদ্ধান্ত নিয়েছিলেন সরকারী কর্মীদের ভাতা বাড়াবেন।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

সেই তালিকাভুক্ত ছিল সিভিক ভলেন্টিয়ার,আশাকর্মী এবং আইসিডিএস কর্মীরাও
কিন্তু তাতে উল্লেখ ছিল না সমবায় কর্মীদের। সম্প্রতি নবান্নকত্রীর এই ঘোষণার ফলে প্রায় সাড়ে সাত হাজার কর্মীর মুখে হাসি ফুটতে চলেছে। প্রসঙ্গত,রাজ্যের কো-অপারেটিভ বা সমবায়গুলোর অবস্থা পর্যবেক্ষণ করে রাজ্যের মুখ্যসচিব নেতৃত্বের উদ্যোগে একটি কমিটি গঠিত হয়।

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

২০১৮ সালের জানুয়ারিতেই এই কমিটি একটি রিপোর্ট পেশ করে যাতে সুপারিশ ছিলো সমবায়কর্মীদের ভাতা বৃদ্ধির কথা। এরসঙ্গে তাঁদের স্বাস্থ্যসাথী প্রকল্পের আওতায় নেওয়ারও আবেদন করা হয়। সেই সুপারিশই খতিয়ে দেখেন সমবায়মন্ত্রী সহ খোদ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তারপর সমবায় দফতরের তরফ থেকে একটি উচ্চপর্যায়ের মিটিং এর আয়োজন করা হয়। সেখানেই মুখ্যমন্ত্রী হাজির হয়ে সমবায় কর্মীদের ভাতা-বৃদ্ধির বিষয়ে সবুজ সংকেত দেন। এমনটাই জানা যাচ্ছে রাজনৈতিক সূত্রের খবর থেকে।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!