এখন পড়ছেন
হোম > রাজ্য > মালদা-মুর্শিদাবাদ-বীরভূম > চারদিন ধরে বিদ্যুৎ নেই, পানীয় জলের সমস্যা-অবরোধে উত্তাল হল মালদা

চারদিন ধরে বিদ্যুৎ নেই, পানীয় জলের সমস্যা-অবরোধে উত্তাল হল মালদা



বেশ কদিন আগে নবান্নে বিদ্যুৎ দপ্তরের আধিকারিকদের নিয়ে এক বৈঠকে মুখ্যমন্ত্রী নির্দেশ দিয়েছিলেন,”রাজ্যের মানুষকে লোডশেডিংয়ের যন্ত্রনা থেকে নিরসন দিতে হবে।” কিন্তু যখন জলপাইগুড়িতে উত্তরবঙ্গের উন্নয়নে বৈঠক করছেন মুখ্যমন্ত্রী ঠিক তখনই সেই উত্তরবঙ্গরই মালদা জেলার সাহাপুর গ্রাম পঞ্চায়েতের চর কাদিরপুর এলাকায় তিন দিন ধরে বিদ্যুৎ না থাকায় উত্তপ্ত হয়ে উঠল এলাকা। সোমবার সকাল থেকেই গ্রামবাসীদের পথ অবরোধে তীব্র যানজটের সৃষ্টি হয় নালাগোলা রাজ্য সড়কে। বিপাকে পড়েন অফিসযাত্রী থেকে স্কুল ও কলেজ পড়ুয়ারা। এমনকী অসুস্থ রোগীরা আটকে পড়লে তাঁদের অবশ্য ছেড়ে দেওয়া হয়।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

——————————————————————————————-

 এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

গ্রামবাসীদের অভিযোগ, ” এই এলাকায় বারে বারে এই বিদ্যুৎ বিভ্রাট হয়। তিনদিন ধরে বিদ্যুৎ না থাকায় প্রচন্ড অসুবিধে হচ্ছে।বিদ্যুৎ দপ্তরে অভিযোগ জানিয়েও কোনো লাভ হয়নি। তাই এদিন সকাল সাড়ে 8 টা থেকে সাড়ে 11 টা পথ অবরোধ চলেছে।” পরে অবশ্য পুলিশির হস্তক্ষেপে উঠে যায় অবরোধ। এদিকে এই অবরোধের জেরে নাকাল হওয়া হবিবপুর আইহোড় গ্রাম পঞ্চায়েতের বাসিন্দা তথা মালদার গৌড় কলেজের ছাত্র অজয় বিশ্বাস বলেন, “এর আগেও এই এলাকায় অবরোধ হয়েছিল। সমস্যা হচ্ছে। গ্রামবাসীদের ন্যায্য দাবি প্রশাসনের খতিয়ে দেখা উচিত।” অন্যদিকে এই দুর্বিষহ অবস্থা মেটাতে বিদ্যুৎ দপ্তরে জানিয়েও সুরাহা হয়নি বলে অভিযোগ এই কাদিপুর সংসদের সদস্য বিজেপির সুভাষ মন্ডলের। এদিকে ট্রান্সফরমার ত্রুটি থাকায় এই সমস্যা ঠিক করে দিয়ে আসা হয়েছে বলে জানান পুরাতন মালদা বিদ্যুৎ বন্টনের আধিকারিক সুব্রত দাস। সব মিলিয়ে তিনদিন ধরে বিদ্যুৎ না থাকায় পথ অবরোধে বেহাল পরিস্থিতি মালদায়।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!