এখন পড়ছেন
হোম > রাজনীতি > তৃণমূল > বড়সড় ধাক্কা খেলেন মহুয়া মৈত্র? শেষ হাসি হাসলো কি বিজেপিই ? জল্পনা তুঙ্গে !

বড়সড় ধাক্কা খেলেন মহুয়া মৈত্র? শেষ হাসি হাসলো কি বিজেপিই ? জল্পনা তুঙ্গে !



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – বিজেপি সংসদ বাবুল সুপ্রিয়র বিরুদ্ধে সম্মানহানিকর মন্তব্য করার অভিযোগে মানহানির মামলা করেছিলেন তৃণমূল সাংসদ মহুয়া মৈত্র। কিন্তু আলিপুর আদালতে সেই মামলা খারিজ হয়ে যাওয়ায় কিছুটা হলেও অস্বস্তিতে পড়লেন এই তৃণমূল সাংসদ। বলা বাহুল্য, সাংসদ হওয়ার পর থেকেই সংসদে বিজেপির বিরুদ্ধে নানা বক্তব্য দিয়ে নজর কেড়েছেন কৃষ্ণনগরের তৃণমূল সাংসদ মহুয়া মৈত্র। তার বক্তব্য বিভিন্ন ইস্যুতে কার্যত জমে উঠতে শুরু করেছিল। নিজের বক্তব্যের মধ্য দিয়ে তৃণমূল সাংসদ বুঝিয়ে দিয়েছিলেন যে, তিনি একচুল মাটি বিরোধীদের ছেড়ে দেবেন না।

সেই মত করে এক টেলিভিশনের টকশোতে বাবুল সুপ্রিয়র বিরুদ্ধে আপত্তিকর মন্তব্য করার অভিযোগ তোলেন কৃষ্ণনগরের তৃণমূল সাংসদ মহুয়া মৈত্র। যার পরেই আলিপুর থানায় আসানসোলের বিজেপি সাংসদ বাবুল সুপ্রিয়র বিরুদ্ধে একটি মামলা দায়ের করেন তিনি। এরপরই পুলিশের পক্ষ থেকে 509 ধারা এফআইআর দায়ের করে তার তদন্ত শুরু করা হয়। কিন্তু এবার সেখানেই বড়সড় ধাক্কা খেলেন তৃণমূলের মহুয়া মৈত্র। যেখানে আলিপুর আদালতের পক্ষ থেকে সেই মামলা এবং এফআইআরকে খারিজ করে দেওয়া হল।

আমাদের নতুন ফেসবুক পেজ (Bloggers Park) লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

সূত্রের খবর, এদিন আলিপুর আদালতের বিচারক জানিয়ে দেয়, যে ধারায় মামলা দেওয়া হয়েছে বিজেপি সাংসদের বিরুদ্ধে, তা খারিজ করা হল। স্বাভাবিকভাবে মহুয়া মৈত্রের করা মামলায় বাবুল সুপ্রিয় আদালতের পক্ষ থেকে ক্লিনচিট পেয়ে যাওয়ায় মহুয়া মৈত্র অনেকটাই বেকায়দায় পড়লেন বলে মনে করছেন বিশেষজ্ঞরা। বেশ আত্মপ্রত্যয়ের সঙ্গে তিনি এই মামলা করেছিলেন। কিন্তু এবার শেষ পর্যন্ত আদালত তা খারিজ করে দেওয়ায় মহুয়াদেবীর বিরুদ্ধে বাবুল সুপ্রিয়র সোচ্চার হওয়া এবং কটাক্ষ করার প্রবণতা অনেকটা বেড়ে যাবে বলেও মনে করছেন একাংশ।

এদিন আদালতের পক্ষ থেকে স্বস্তি পাওয়ার পরেই সত্যের জয় হয়েছে বলে জানিয়ে দেন আসানসোলের বিজেপি সাংসদ বাবুল সুপ্রিয়। পাশাপাশি আদালতের রায়কে স্বাগত জানিয়েছেন তিনি। তবে এই বিষয় নিয়ে কোনো প্রতিক্রিয়া পাওয়া যায়নি তৃণমূল সাংসদ মহুয়া মৈত্রের। একাংশ বলছেন, সংসদে মহুয়া দেবী বিজেপির বিরুদ্ধে বক্তব্য দিয়ে অনেকের নজর কেড়েছেন। কিন্তু আদালতের রায়ে বাবুল সুপ্রিয়র কাছে পরাজিত হতে হল তাকে। সব মিলিয়ে এবার এই ঘটনাকে কেন্দ্র করে বাবুল সুপ্রিয় এবং মহুয়া মৈত্রের মধ্যে নতুন করে কোনো তরজার সৃষ্টি হয় কিনা, সেদিকেই নজর থাকবে সকলের।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!