এখন পড়ছেন
হোম > জাতীয় > মহুয়া মিত্রকে নিয়ে অসন্তুষ্ট স্পীকার , করলেন সাবধানও, জেনে নিন কারণ!

মহুয়া মিত্রকে নিয়ে অসন্তুষ্ট স্পীকার , করলেন সাবধানও, জেনে নিন কারণ!



গত লোকসভা নির্বাচনে কৃষ্ণনগর লোকসভা কেন্দ্র থেকে তৃণমূলের টিকিটে দাঁড়িয়ে জয়লাভ করেন মহুয়া মৈত্র। বরাবরই তিনি ভালো বক্তা হিসেবে পরিচিত। আর গত লোকসভা নির্বাচনের আগে টেলিভিশনের আলোচনা পর্বে বা জনসভায় বক্তব্যে বিজেপির কালঘাম ছুটে দিয়েছিলেন তিনি। আর সাংসদ হওয়ার পর সংসদে পা রেখেই একের পর এক বক্তব্যের মধ্যে দিয়ে ভারতীয় জনতা পার্টির অস্থিরতা বৃদ্ধি করতে দেখা গিয়েছিল কৃষ্ণনগরের এই তৃণমূল সাংসদকে।

কখনও এনআরসির বিরুদ্ধে, আবার কখনও বা কেন্দ্রীয় সরকারের বিভিন্ন নীতির বিরুদ্ধে আক্রমণ করে সংসদে প্রতিবাদ গড়ে তুলেছেন তিনি। যা তৃণমূলের কাছে বাড়তি পাওনা হয়ে গিয়েছিল। যেদিন তিনি বক্তব্য রাখতেন, মুহূর্তের মধ্যে সেই বক্তব্য তৃণমূলের সোশ্যাল মিডিয়া থেকে শুরু করে সর্বত্র ভাইরাল হয়ে যেত তৃণমূল কর্মীদের দ্বারা।


ফেসবুকে আমাদের নতুন ঠিকানা, লেটেস্ট আপডেট পেতে আজই লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

 

এমনকি সংসদে এভাবে মহুয়া মৈত্রের সোচ্চার হওয়া ঘটনা মমতা বন্দ্যোপাধ্যায় ও তৃণমূল শীর্ষ নেতৃত্বকে অত্যন্ত খুশি করেছিল। তবে এবার সংসদে মহুয়া মৈত্রের আক্রমণাত্মক মন্তব্য নিয়ে তাকে সতর্ক করে দিলেন লোকসভার অধ্যক্ষ ওম বিড়লা। সূত্রের খবর, সম্প্রতি লোকসভার অধ্যক্ষ মহুয়া মৈত্রকে সতর্ক করে তিনি জানিয়ে দিয়েছেন যে, মহুয়াদেবী মাত্রাছাড়া মন্তব্য করছেন। তাই সংসদে তিনি যাতে এরুপ কোনো মন্তব্য না করেন, তার ব্যাপারে তাকে সতর্ক করে দিয়েছেন তিনি। আর সংসদে তৃণমূলের হয়ে যে ব্যক্তি সবথেকে বেশি ব্যাটিং করেন, সেই মহুয়া মৈত্রকেই লোকসভার অধ্যক্ষ এভাবে সতর্ক করে দেওয়ায় তৃণমূল যে কিছুটা হলেও চাপে পড়ল, সেই ব্যাপারে নিশ্চিত রাজনৈতিক পর্যবেক্ষকরা।

লোকসভার অধ্যক্ষের তরফে মহুয়া মৈত্রকে তার বক্তব্য নিয়ে সতর্ক করে দেওয়া হলে, তিনি তা মহুয়াদেবীকে জানিয়ে দেবেন বলে জানান লোকসভায় তৃণমূলের দলনেতা সুদীপ বন্দ্যোপাধ্যায়। পাশাপাশি মহুয়া মৈত্র নতুন। তাই তার ভুল হতে পারে। তবে তিনি অত্যন্ত সক্রিয় সাংসদ বলে লোকসভার অধ্যক্ষকে জানিয়ে দেন সুদীপবাবু। সব মিলিয়ে এবার সংসদে তৃণমূলের হেভিওয়েট নেত্রী মহুয়া মৈত্রের বক্তব্য নিয়ে তাকে অধ্যক্ষ সতর্ক করে দেওয়ায় তৃণমূল কিছুটা হলেও চাপে পড়ল বলে দাবি রাজনৈতিক বিশেষজ্ঞদের।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!