এখন পড়ছেন
হোম > জাতীয় > মহম্মদ সামি-হাসিন জাহান মামলায় নতুন মোড়,বড় সিদ্ধান্ত – জেনে নিন বিস্তারিত

মহম্মদ সামি-হাসিন জাহান মামলায় নতুন মোড়,বড় সিদ্ধান্ত – জেনে নিন বিস্তারিত



দীর্ঘদিন ধরে আইনি জটিলতায় আটকে আছে মহম্মদ সামি-হাসিন জাহন মামলা। ভারতীয় ক্রিকেট দলের পেস তারকা মহম্মদ সামি এবং তাঁর স্ত্রীর মামলা ফের নয়া মোড় নিল। সম্প্রতি সামির কাছে মাসিক সাত লক্ষ টাকা ‘খোরপোশ’ চেয়ে আদালতে মামলা করেছিলেন স্ত্রী হাসিন জাহান। আলিপুর আদালত সে মামলা খারিজ করে দেন। এর সঙ্গে পারিবারিক বিষয়ে এবং নির্যাতন এবং নিরাপত্তা বিষয়ে যে অভিযোগ করা হয়েছিল মহম্মদ সামির বিরুদ্ধে তাও খারিজ করে দিলেন বিচারক।

তবে শিশুকন্যার খরচা বাবদ মাসিক তিন লক্ষ টাকা দাবী করেছিল হাসিন। এদিন বিচারক এক অন্তবর্তী রায়ে সেই আবেদনের নথিপত্র খতিয়ে দেখে।  এবং শিশুকন্যার ভরণপোষণের জন্য মহম্মদ সামিকে মাসিক ৮০ হাজার টাকা দেওয়ার নির্দেশ দেয় আলিপুর আদালত।

এ প্রসঙ্গে, সামির পক্ষের আইনজীবী শেখ সেলিম রহমান জানান, তাঁর মক্কেলের বিরুদ্ধে অযৌক্তিক এবং ভিত্তিহীন অভিযোগ আনা হয়েছিল। সেটা বিচারকের রায়েই প্রমাণ হয়ে গেল। এর পাশাপাশি মামলাকারিণী যে অতোগুলো টাকা খোরপোশ বাবাদ পেতে পারেন না সেটাও উপযুক্ত প্রমাণ দিয়ে আদালতে সওয়াল তোলা হয়েছিল।  তবে আদালত বর্তমানে যে ন্যায় বিচারটি করল তা নিয়ে কোনো অভিযোগ নেই মহম্মদ সামির তরফে।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

——————————————————————————————-

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে।

শিশুকন্যার খরচা বাবদ মাসিক ৮০ হাজার টাকা দিতে কোনো আপত্তি নেই বলেও জানিয়ে দিলেন সামির আইনজীবী। তবে অন্যদিকে,আদালতের রায় নিয়ে অসন্তুষ্ট হাসিন জাহানের আইনজীবী। নিম্ন আদালতের এই রায়ের বিরুদ্ধে আলিপুর জেলা জজ আদালতে খুব শীঘ্রই আপিল করা হবে তাঁদের তরফ থেকে,এমনটাই জানিয়ে দিলেন হাসিনের আইনজীবী মহম্মদ জাকির হোসেন। কাজেই ফের একবার এই মামলা আদালতে জল ঘোলা হওয়ার সম্ভাবনা তৈরি হল।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!