এখন পড়ছেন
হোম > জাতীয় > মাদক যোগে আইনি গেরোয় এবার বলিউডের অর্জুন

মাদক যোগে আইনি গেরোয় এবার বলিউডের অর্জুন



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – সুসান্ত সিং রাজপুতের মৃত্যুর সঙ্গে সঙ্গে বলিউডের মাদকচক্র নিয়ে যে শোরগোল শুরু হয়েছিল, তা কিন্তু এখনো মেটেনি। বলিউডের মাদকচক্র নিয়ে সে সময় রাজনীতি থেকে শুরু করে সমাজের সমস্ত স্তরেই শুরু হয়েছিল ব্যাপক প্রতিক্রিয়া। সেই সময় বলিউডের নামজাদা হিরো-হিরোইন, পরিচালককে নারকোটিক্স ডিপার্টমেন্টের জরুরী তলবে হাজির হতে হয়েছে, মুখোমুখি হতে হয়েছে সরকারি আধিকারিকদের একের পর এক প্রশ্নের।

বলিউডের যেসব অভিনেতা-অভিনেত্রীরা নারকোটিক্স ডিপার্টমেন্টের নজরে ছিলেন এবং রয়েছেন তাঁদের মধ্যে অন্যতম হলো দীপিকা পাড়ুকোন, সারা আলি খান, শ্রদ্ধা কাপুর এবং অর্জুন রামপাল সহ অনেকেই। ইতিমধ্যেই গত মাসে অর্জুন রামপাল এবং তাঁর বান্ধবী গ্যাব্রিয়েলা ডেমেত্রিয়াদেসের বাড়িতে তল্লাশি চালানো হয়। সেই সময় নারকোটিক্স ডিপার্টমেন্টের হাতে আসে এক নিষিদ্ধ সাইক্রিয়াটিক ড্রাগ। গত 13 ই নভেম্বর প্রথমবার নারকোটিক্স ডিপার্টমেন্টের সামনে বসেন অর্জুন রামপাল।

আমাদের নতুন ফেসবুক পেজ (Bloggers Park) লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

সে সময় তিনি জানিয়েছিলেন, ডাক্তারের পরামর্শেই এই নিষিদ্ধ ওষুধ সেবন করেন তিনি। এমনকি ডাক্তারের প্রেসক্রিপশনও জমা দিয়েছিলেন অর্জুন রামপাল। মিডিয়ার সামনে তিনি জানিয়েছিলেন, কোনরকম মাদকচক্রের সঙ্গে তিনি যুক্ত নন। অন্যদিকে সূত্রের খবর, অর্জুন রামপাল যে প্রেসক্রিপশন জমা দিয়েছেন সেটি জাল হতে পারে। তদন্তে যদি তা ধরা পড়ে, তাহলে বড়োসড়ো সময়ের জন্য বিপাকে পড়তে পারেন অভিনেতা অর্জুন রামপাল। গত 16 ই ডিসেম্বর অর্জুন রামপালকে এনসিবি ডিপার্টমেন্ট থেকে ডেকে পাঠানো হয়েছিল।

ব্যক্তিগত কাজের জন্য অর্জুন রামপাল ছ’দিন সময় চেয়ে নিয়েছিলেন। সেই 6 দিন সম্পূর্ণ হবার পর সোমবার আবারও এনসিবি ডিপার্টমেন্টের সামনে হাজিরা দিয়েছেন অর্জুন। মনে করা হচ্ছে, মূলত সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই একের পর এক বলিউড শিল্পীর মাদকচক্র যোগের খোঁজ মিলছে। ইতিমধ্যেই সুশান্ত সিং রাজপুতের বান্ধবী রিয়া চক্রবর্তী মাদক যোগে জেল হেফাজত কাটিয়ে এলেন। তাঁর ভাই শৌভিক চক্রবর্তীও একই অভিযোগে এখনও পুলিশি হেফাজতে। আপাতত দেখার অর্জুন রামপাল এনসিবি তদন্তের গেরো কিভাবে কাটিয়ে ওঠেন!

 

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!