এখন পড়ছেন
হোম > অন্যান্য > যারা লটারি খেলতে ভালোবাসেন তাঁদের জন্য লটারিতে জেতার ৫ টেকনিক, পড়ে দেখতে পারেন!

যারা লটারি খেলতে ভালোবাসেন তাঁদের জন্য লটারিতে জেতার ৫ টেকনিক, পড়ে দেখতে পারেন!



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট –লটারি বলতে সাধারণত একটি সংখ্যা ভিত্তিক খেলা কে বোঝায়। প্রাচীন চিনা হান রাজবংশ থেকে এই খেলার উৎপত্তি বলে মনে করা হয়। তবে রোমান সাম্রাজ্যের রাতের খেলা হিসেবেও এটির পরিচিতি পাওয়া যায়।

ফ্রান্সের রাজা প্রথম ফ্রান্সিস ইতালিতে এই খেলা আবিষ্কার করলে ভারতেও পরবর্তীকালে এই খেলা চালু হয়। বর্তমানে ভারতের ২৮ টি রাজ্যের মধ্যে ১৩টি রাজ্যই এই খেলার অনুমতি দেয়। তবে টেক জগতের সঙ্গে তাল মিলিয়ে এখন অনলাইন ও শুরু হয়েছে এই খেলা। প্রচুর মানুষ নিজেদের ভাগ্য অন্বেষণে নাম লেখান এই খেলায়। তবে সকলেই কি আর জেতেন?? হার জিত তো সব খেলায় থাকে, তবে লটারির ক্ষেত্রে সম্ভাব্য কোন নিয়ম গুলো মানলে বাড়তে পারে জেতার সম্ভাবনা??? জেনে নিন-

* লটারি খেলতে গেলে চাই টিকিট। আর টিকিট কাটার পর অনেকে সেটিকেই হারিয়ে ফেলেন। তাই সবার আগে প্রয়োজন টিকিট টিকে সাবধানে রাখা।

* বাজার চলতি লটারির মধ্যে আমাদের নজর থাকে সাধারণত একটু নামী লটারির ওপর। কিন্তু মন টা পাল্টে যদি কেনা যায় একটু নতুন কোনো ধরনের লটারি, তাহলে ঘুরে গেলেও যেতে পারে আপনার ভাগ্যের চাকা।

 

ফেসবুকে আমাদের নতুন ঠিকানা, লেটেস্ট আপডেট পেতে আজই লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

 

* লটারি খেলার সময় হতে হবে খুবই সতর্ক, যাতে আপনার সুযোগ নিয়ে কেউ আপনার সঙ্গে প্রতারণা করতে না পারে।

* দোকানে গিয়ে লটারি না কিনে অনলাইনেও খেলতে পারেন।

* খেলার আগে প্রয়োজন মত অনলাইন তথ্য দেখে নিলে হতে পারে অনেক সুবিধে।

 

যদিও এই খেলায় আপনার ভাগ্য নির্ধারণ হতে পারে কিনা সে বিষয়ে আমাদের সমর্থন না থেকেও এটা বলা চলে যে আপনার ভাগ্য নির্ধারণ করে আপনার সৎ কর্ম। তবুও যারা বিশ্বাস করেন এই খেলায় তারা প্রয়োগ করে দেখতে পারেন সম্ভাব্য উপায়গুলো।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!