এখন পড়ছেন
হোম > রাজ্য > পুরুলিয়া-ঝাড়গ্রাম-বাঁকুড়া > লোকসভা ভোটের মুখে ফের নিজেদের ঘর গোছালো তৃণমূল- আবারও দলবদল পুরুলিয়ায়

লোকসভা ভোটের মুখে ফের নিজেদের ঘর গোছালো তৃণমূল- আবারও দলবদল পুরুলিয়ায়



ফের ভোটের আগে পুরুলিয়াতে দলবদল হলো ,আর সেখানে নিজেদের শক্তি বৃদ্ধি করলো তৃণমূল। পঞ্চায়েত ভোটে শাসকদল তৃণমূল এই পুরুলিয়াতে ভালো ফল করতে পারে নি আর তার পর থেকেই পাখির নজর করে নেমেছে শাসকদল।

জানা যাচ্ছে যে, এদিন রাতে পুরুলিয়ার রাঘবপুর গ্রাম পঞ্চায়েত এলাকায় কংগ্রেস সমর্থিত প্রায় 50টি পরিবার তৃণমূলে যোগদান করে তাদের হাতে দলীয় পতাকা তুলে দেন পুরুলিয়ার তৃণমূল কংগ্রেস সভাপতি শান্তিরাম মাহাত।


WhatsApp-এ প্রিয় বন্ধু মিডিয়ার খবর পেতে – ক্লিক করুন এখানে

আমাদের অন্যান্য সোশ্যাল মিডিয়া গ্রূপের লিঙ্ক – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউব, ফেসবুক পেজ

আমাদের Subscribe করতে নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

এবার থেকে আমাদের খবর পড়ুন DailyHunt-এও। এই লিঙ্কে ক্লিক করুন ও ‘Follow‘ করুন।



আপনার মতামত জানান -

এদিন স্বাভাবিকভাবেই খুশির হওয়া তৃণমূলের অন্দরে।যোগদানকারীরা জানান যে, জেলায় কংগ্রেসের কোনও প্রভাব নেই আর মুখ্যমন্ত্রী যা উন্নয়ন করেছে তাতে তৃণমূলের বিকল্প নেই আর সেই কারণেই তৃণমূলের উন্নয়নে যোগ দিতেই তারা ঘাসফুল শিবিরে যোগ দিলেন।

এদিন খুশি পুরুলিয়ার তৃণমূল কংগ্রেস সভাপতি শান্তিরাম মাহাত জানান যে, যারা বিগত পঞ্চায়েত নির্বাচনে কংগ্রেসের হয়ে সক্রিয় ভূমিকা পালন করেছিল তারা আজ আনুষ্ঠানিকভাবে তৃণমূলে যোগদান করল। আর এর ফলে তৃণমূল আরো শক্তিশালী হলো এখন লোকসভা ভোটে পুরুলিয়ায় তারা তৃণমূলের হয়ে কাজ করবে।

প্রসঙ্গত, আগামী 12 মে ষষ্ঠ দফায় নির্বাচন আর তার মধ্যে রয়েছে পুরুলিয়া। যদিও বিজেপি এখানে পঞ্চায়েত নির্বাচনে ভালো ফল করেছিল তাই এবারেও পুরুলিয়াতে তারা ভালো ফল করবে বলে দাবি বিজেপির। কিন্তু তৃণমূল বরাবর এই দাবি মানতে নারাজ। তাদের দাবি জেলায় বিজেপির কোনও প্রভাব নেই । এখন জেলায় তৃণমূলের বিকল্প নেই।

তবে এই যোগদানের ফলে কিছুটা হলেও তাদের দল ভারী হলো বলে দাবি শাসাকশিবিরের।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!