এখন পড়ছেন
হোম > রাজ্য > মেদিনীপুর > লোকসভা ভোটের আগে নিজের সাংসদ এলাকায় দেব- চূড়ান্ত উন্মাদনা তৃনমূল কর্মীদের মধ্যে

লোকসভা ভোটের আগে নিজের সাংসদ এলাকায় দেব- চূড়ান্ত উন্মাদনা তৃনমূল কর্মীদের মধ্যে



তিনি অভিনেতা সাংসদ। বাংলা টেলিজগতে তাঁর গ্রহনযোগ্যতা এখন সর্বজনবিদিত। 2014 সালে তৃনমূলের টিকিটে ঘাটাল থেকে জয়ী হয়ে সাংসদ হিসাবে নির্বাচিত হন সেখানকারই ছেলে দীপক অধিকারী ওরফে দেব। কিন্তু সাংসদ হওয়ার পর থেকেই এলাকায় তাঁকে দেখাই যায় না বলে এই হেভিওয়েট অভিনেতা সাংসদের প্রতি তোপ দেগেছিলেন বিরোধীরা।

এবার সেই বিরোধীদের মুখেই কার্যত ঝামা ঘষে দিয়ে সেই ঘাটালের মাটিতে পা রেখে দেব প্রমান করলেন অভিনেতা হিসেবে দর্শকদের নানা নতুন উপহার দেওয়ার পাশাপাশি জনপ্রতিনিধি হিসাবেও তাঁর মানুষের প্রতি নজড় রয়েছে। গত 15 আগষ্ট নিজের লোকসভা কেন্দ্র ঘাটালের পাঁশকুড়া বাসষ্ট্যান্ডে 15 লক্ষ টাকা ব্যায়ে একটি 40 ফুট ওয়াচ টাওয়ারের উদ্বোধনে আসেন এই সাংসদ।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

——————————————————————————————-

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে।

দেবের পাশাপাশি এই অনুষ্টানে উপস্থিত ছিলেন সেচমন্ত্রী সৌমেন মহাপাত্র, ঘাটালের বিধায়ক শঙ্কর দোলই সহ অনেকে। এদিকে দেব আসার খবর পেয়েই বৃষ্টিকে উপেক্ষা করে বিভিন্ন এলাকার মানুষ এই অনুষ্টানে উপস্থিত হতে শুরু করেন। অভিনেতা সাংসদকে পেয়ে স্কুল পড়ুয়া ও যুবক যুবতীরা সেলফিও তোলেন। এদিন এই ঘাটাল বিদ্যাসাগর স্কুলমাঠে উপস্থিত হয়ে প্রথমে পতাকা উত্তোলন করে দেব বলেন, “আমি এই ঘাটালকে খুব ভালোবাসি।তাই এই ঘাটালের মানুষ ডাকলেই আমি আসব।”

এদিকে শুধু এই ওয়াচ টাওয়ার উদ্বোধনই নয়, পাশাপাশি দাসপুর 2 ব্লকের চাঁইপাট শহিদ প্রদ্যোৎ ভট্টাচার্য মহাবিদ্যালয়ে সাংসদ কোটা থেকে যে 20 লক্ষ টাকা দিয়েছিলেন এদিন সেই টাকায় তৈরি কলেজের নতুন কক্ষগুলিরও উদ্বোধন করেন তিনি। সব মিলিয়ে দীর্ঘদিন ধরে বিরোধীদের সমস্ত অভিযোগকে নস্যাৎ করে এলাকার সাংসদ হিসাবে ঘাটালে উপস্থিত হয়ে অভিনেতা দেব আদতে লোকসভা নির্বাচনের আগে শাসকদলকে বাড়তি অক্সিজেন পেল বলে মনে করছে রাজনৈতিক মহল।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!