এখন পড়ছেন
হোম > রাজ্য > লক্ষ্য লোকসভা ভোট – নির্বাচন কমিশনের আগেই ‘দাবার চাল’ মুখ্যমন্ত্রীর

লক্ষ্য লোকসভা ভোট – নির্বাচন কমিশনের আগেই ‘দাবার চাল’ মুখ্যমন্ত্রীর



অতীতে অভিজ্ঞতা রয়েছে তাঁর। এর আগেও লোকসভা ভোটের সময় নির্বাচন কমিশন রাজ্যের বিভিন্ন জেলার আধিকারিকদের সরালে কমিশন বনাম রাজ্য সরকারের বাকযুদ্ধে তোলপাড় হয় রাজ্য রাজনীতি। আর তাই সোমবার উত্তরকন্যায় জলপাইগুড়ি জেলার প্রশিসনিক বৈঠকে উপস্থিত তিন বছর বা তার বেশি সময় ধরে একই পদে থাকা সরকার আধিকারিকদের নামের তালিকা লিপিবদ্ধ করতে শুরু করে দিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এদিন প্রশাসনিক বৈঠকে সকল আধিকারিকদের কত বছর হয়েছে সে সময় শুনে তিন বছরের বেশি একই জায়গায় থাকা অফিসারদের নাম ও এসডি বিনায়ক চৌধুরীকে লিখে রাখতে নির্দেশ দেন মমতা বন্দ্যোপাধ্যায়।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

——————————————————————————————-

 এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

আর এরপরই মুখ্যমন্ত্রী বলেন, “2019 র লোকসভার আগে নির্বাচন কমিশন এটাই করবে। তাই আগেভাগেই সরকার এই তালিকা তৈরি করছে।সব জেলাতেই এই কাজ শুরু হবে।” সম্প্রতি নদীয়ায় কর্মরত এক সাব ইন্সপেক্টেরের পথ দুর্ঘটনায় মারা যাওয়া প্রসঙ্গে রনংদেহী মেজাজে মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, “সরকার ও পুলিশের গাড়ি প্রয়োজনের তুলনায় বেশি জোরে ছুটছে। সাধারন মানুষকে বলে আর কী লাভ!” রাজ্যের এই লাগাতার পথ দুর্ঘটনা বন্ধের জন্য নিরাপত্তা উপদেষ্টা সুরজিৎ কর পুরকায়স্থকে মুখ্যমন্ত্রীর নির্দেশ, “1 কোটি সেভ ড্রাইভ, সেভ লাইফের স্টিকার ছাপাও।  রাজ্যে চলা সমস্ত সরকারি, বেসরকারি, ট্রাক সমস্ত কিছুর সামনে বাংলা,হিন্দি ও ইংরেজিতে লেখা থাকবে সেভ ড্রাইভ সেভ লাইভ।” সবকিছু মিলিয়ে উত্তরবঙ্গের মিনি সচিবালয় উত্তরকন্যার প্রশাসনিক বৈঠক থেকে রাজ্যের পুলিশ প্রশাসনকে একগুচ্ছ নির্দেশ রাজ্যের প্রশাসনিক প্রধানের।

 

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!