এখন পড়ছেন
হোম > রাজ্য > মালদা-মুর্শিদাবাদ-বীরভূম > লোকসভা নির্বাচনে কোন পথে আসবে জয়- স্পষ্ট জানিয়ে দিলেন অনুব্রত মন্ডল

লোকসভা নির্বাচনে কোন পথে আসবে জয়- স্পষ্ট জানিয়ে দিলেন অনুব্রত মন্ডল



সম্প্রতি তাঁর গড় বীরভূমে এসে জেলা দুটি লোকসভা আসনই দখল করার হুঙ্কার দিয়েছিলেন বিজেপির সর্বভারতীয় সভাপতি অমিত শাহ। পাল্টা জেলার তৃনমূব সভাপতি তথা দিদির প্রিয় ” কেষ্ট” তখন আর পূর্বের মত “গুড় বাতাসা” বা “রাস্তায় উন্নয়ন দাড়িয়ে থাকবে” এরকম কোনো কথাই বলেননি। কিন্তু রবিবার বিকেলে রামপুরহাট শহরের পাঁচমাথা মোড়ে 21 শে জুলাইয়ের সমর্থনে সেই বিজেপির বিরুদ্ধে বোম ফাটিয়ে দলীয় কর্মীদের বুঝিয়ে দিলেন যে 2019 এর লোকসভায় ঠিক কিভাবে আসবে জয়। এদিন বীরভূমের তৃনমূল জেলা সভাপতি অনুব্রত মন্ডল বলেন, “আরএসএস প্রতিটা বিধানসভায় দুজন কলে লোক নিয়োগ করছে আর তারা বাড়ি বাড়ি গিয়ে তৃনমূলের বিরুদ্ধে কুৎসা করছে।আমরা এটা মানব না।পঞ্চায়েতে রাস্তায় ছিল উন্নয়ন আর লোকসভায় তৃনমূল কর্মীরা হাত ধরে উন্নয়ন দেখিয়ে দেব।”

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

——————————————————————————————-

 এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

এদিন রামপুরহাট হাইস্কুল মাঠ থেকে কৃষিমন্ত্রী আশিষ বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বে এক বিশাল মিছিল বীরভূমের পাঁচমাথা মোড়ে হাজির হয়। অন্যদিকে হুডখোলা জিপে চেপে মহাজনপট্টি মোড় থেকে মিছিল নিয়ে এগিয়ে আসেন জেলা সভাপতি অনুব্রত মন্ডল। 21 শে জুলাইয়ের সমর্থনে এদিনের সভায় তৃনমূল কর্মীদের উপস্থিতি ছিল চোখে পড়ার মত। এদিন সভায় উপস্থিত কৃষিমন্ত্রী আশিষ বন্দ্যোপাধ্যায় বিজেপিকে কটাক্ষ করে বলেন, “বিজেপি কিছুই করেনি, উল্টে বাংলার প্রাপ্য টাকা বন্ধ করে মানুষের ক্ষতি করছে।” আর জেলা সভাপতি অনুব্রত মন্ডল তো বিরোধীদের উদ্দেশ্যে চ্যালেঞ্জ ছুড়ে দিয়ে বলেন,” লোকসভায় বীরভূমে দেড় লক্ষ আর বোলপুরে আড়াই লক্ষ ভোটের কমে যদি জয়ী হই তাহলে সেটা আমার পরাজয়।” এদিকে অনুব্রত মন্ডলের এহেন বক্তব্য প্রসঙ্গে তাঁকে কটাক্ষ করে সিপিএমের বীরভূম জেলার সঞ্জীব বর্মন বলেন, “উন্নয়ন দাঁড় করানো ছাড়া ভোটে জেতা সম্ভব নয় তা ওরা ভালোই জানে। কিন্তু মানুষ তাড়া করলে কোথায় যাবে সেই উন্নয়ন!” অন্যদিকে মুখ খুলেছে বিজেপিও। এদিন বিজেপির বীরভূম জেলা অবজার্ভার সমীরন সাহা বলেন, “পঞ্চায়েতে উন্নয়ন থাকলেও লোকসভায় মোদিজীর বাহিনী থাকবে। মানুষ তৃনমূলের বিরুদ্ধেই ভোট দেবে।” রাজনৈতিক মহলের মতে, বিরোধীরা যাই বলুক না কেন। পঞ্চায়েতের মত উন্নয়নই যে আগামী লোকসভায় জেতার মূল হাতিয়ার এদিন তা ফের নিজের বক্তব্যে স্পষ্ট করে দিলেন তৃনমূলের বীরভূমের সেনাপতি অনুব্রত মন্ডল।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!