এখন পড়ছেন
হোম > জাতীয় > নজরে লোকসভা-দক্ষিনেও গেরুয়া প্রভাব বিস্তারে মাষ্টারপ্ল্যান অমিত শাহের

নজরে লোকসভা-দক্ষিনেও গেরুয়া প্রভাব বিস্তারে মাষ্টারপ্ল্যান অমিত শাহের



সামনে 2019 র লোকসভা ভোট। সাম্প্রতিক বিভিন্ন ইস্যুতে কেন্দ্রের বিজেপি সরকারের ওপর চাপ সৃষ্টি করে রাজনৈতিক ফায়দা তুলতে একযোগে পথে নেমেছে মোদী ও বিজেপি বিরোধী দলগুলি। তাই সেই বিরোধী দলকে কাবু করতে দেশের বিভিন্ন রাজ্যে ঘুরতে হচ্ছে বিজেপির মোদী-অমিত জুটিকে। সোমবার সেই বিজেপি সেনাপতি অমিত শাহ ছুটলেন তামেলনাডুর রাজনৈতিক জল মাপতে। কিন্তূ এখানে কি আদৌ সেই ঘোলাজলে মাছ ধরতে পারবেন বিজেপির সর্বভারতীয় সভাপতি? বর্তমানে তামিলনাডুতে প্রায় প্রতিটা রাজনৈতিক দলেরই ভগ্নদশা। 2016 তে জয়ললিতার প্রয়ানে এখন কার্যত অভিভিবকহীন হয়ে পড়ে রয়েছে এআইডিএমকে। অপরদিকে ডিএমকে সুপ্রিমো করুনানিধির দুই ছেলের বিবাদে সেই দলের কর্মীরাও নেতৃত্বের ওপর বীতশ্রদ্ধ।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

——————————————————————————————-

 এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

তবে “মাক্কাল নিধি মাইয়াম” নামে প্রখ্যাত অভিনেতা কমল হাসান একটি নতুন রাজনৈতিক দল খুললেও এই অল্প সময়ে লোকসভায় তাঁরা নিজেদের দখলে আদৌ কটা আসন রাখতে পারবে তা নিয়ে সন্দিহান দলেরই কর্মী থেকে নেতৃত্বরা। অন্যদিকে আরেক অভিনেতা রজনীকান্ত নতুন দল করার কথা ঘোষনা করলেও বিজেপি শীর্ষনেতৃত্বের সাথে তাঁর বৈঠকে অন্য সমীকরনের ইঙ্গিত পাচ্ছে রাজনৈতিক মহল। আর লোকসভার আগে এই তামিলনাডুর 39 টি আসন ধরে রাখার সুযোগের সদব্যাবহার করতে মাঠে নেমে পড়লেন অমিত শাহ। সোমবারই তামিলনাডুর প্রত্যেকটি লোকসভায় দ্বায়িত্বে থাকা প্রতিনিধর সাথে একটি বৈঠক করেন বিজেপির সর্বভারতীয় সভাপতি। এদিকে “লোকসভার আগে নিজেদের জাতীয় সেনাপতিকে পেয়ে বাড়তি অক্সিজেন পাচ্ছেন তামিলনাডুর বিজেপি নেতা কর্মীরা”, এমনই মন্তব্য করেছেন দলের রাজ্য সভাপতি তামিলিসাই সৌন্দরাজন । জানা গেছে, সোমবার সকালে বিমানবন্দরে বিজেপির সর্বভারতীয় সভাপতিকে অভর্থনা জানাতে দলীয় নেতা কর্মীদের ভিড় ছিল চোখে পড়ার মত। এদিন তামিলনাডুতে 15 হাজার কর্মীকে নিয়ে বৈঠকের পাশাপাশি পুদুচেরি ও আন্দামান নিকোবরের কর্মীদের নিয়েও বৈঠক করেন অমিত শাহ। সব মিলিয়ে লোকসভা নির্বাচনকে পাখির চোখ করে দেশের বিভিন্ন প্রদেশে সফর শুরু করে দিলেন গেরুয়া শিবিরের জাতীয় সেনাপতি।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!