এখন পড়ছেন
হোম > রাজনীতি > বিজেপি > “লোকসভায় দেড় ডজন গোল দিয়েছি, এবার ২০০ গোল দেব” – তৃণমূলকে চ্যালেঞ্জ বিজেপির রাজ্য সভাপতির

“লোকসভায় দেড় ডজন গোল দিয়েছি, এবার ২০০ গোল দেব” – তৃণমূলকে চ্যালেঞ্জ বিজেপির রাজ্য সভাপতির



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – গত লোকসভা নির্বাচনে ১৮ টি আসন দখল করে রাজ্যে অভূতপূর্ব অভ্যুত্থান ঘটেছিল বিজেপির। আগামী বিধানসভা নির্বাচনে ২০০ টি আসনের লক্ষ্যমাত্রা বেঁধে দিয়েছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। আগামী বিধানসভা নির্বাচনে বিজেপি ২০০ টি আসন লাভ করবে বলে, আত্মবিশ্বাসী বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। আজ রাজ্যের শাসক দল তৃণমূলকে কটাক্ষ করে তিনি জানালেন, “লোকসভায় দেড় ডজন গোল দিয়েছি, এবার ২০০ গোল দেব”

বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ জানালেন যে, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় জেলে থেকেও নির্বাচনে জয়লাভের চ্যালেঞ্জ করেছিলেন বিজেপিকে। প্রসঙ্গত, মুখ্যমন্ত্রী জানিয়েছিলেন যে, প্রয়োজন তিনি জেলে যাবেন, কিন্তু কিছুতেই তিনি মাথা নত করবেন না। আজ এ প্রসঙ্গে বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ জানালেন যে, জেলে গেলে কি হয়? তার উদাহরণ হলেন লালু প্রসাদ যাদব।

আমাদের নতুন ফেসবুক পেজ (Bloggers Park) লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

দিলীপ ঘোষ জানালেন যে, রাজ্য সরকার হিসাব না দেওয়ার কারণে রাজ্যে আসছে না কেন্দ্রীয় সরকারের অর্থ। তিনি জানান, তৃণমূল কর্মীদের খাওয়ানোর টাকা দেবে না কেন্দ্রীয় সরকার। বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষের এই বক্তব্যের পর তার পাল্টা উত্তর করলো রাজ্যের শাসক দল তৃণমূল। এ প্রসঙ্গে তৃণমূল সাংসদ সৌগত রায় জানালেন যে, তাঁরা যদি দেড় ডজন গোল খেয়ে থাকেন, তবে ২২ টা গোল খেয়েছে বিজেপি। তিনি জানান, রাজনীতিতে জেলে পাঠানোর কথা বলে কোন লাভ নেই।

অন্যদিকে, এ প্রসঙ্গে তৃণমূল মুখপাত্র কুনাল ঘোষ জানালেন যে, লোকসভা ভোটের সঙ্গে রাজ্যের বিধানসভা ভোটের কোনো সম্পর্ক নেই। দুই ভোটের প্রেক্ষিত সম্পূর্ণ আলাদা। তবে, দিলীপ ঘোষের মতো লোকের পক্ষে তা বোঝা সম্ভব নয়। কারণ ২০১১ সালে রাজ্য যখন একটি ঐতিহাসিক পরিবর্তন এসেছিল। সে সময় বিজেপি নয় আরএসএস করতেন দিলীপ ঘোষ।

কুনাল ঘোষ জানালেন, লোকসভার প্রেক্ষিত ও বিধানসভার ফ্যাক্টর আলাদা। এটা ২০ বছর যদি সক্রিয়ভাবে রাজনীতির সঙ্গে যুক্ত থাকেন, তবে এর মোটামুটি একটা ধারণা করতে পারবেন দিলীপ ঘোষ। তিনি জানালেন তৎকাল হাইজ্যাক করে বাজিমাত করার চেষ্টা করছে বিজেপি। বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষকে তিনি ব্রেনোলিয়া খাবার ও নবরত্ন তেল ব্যবহারের নিদান দিলেন।

 

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!