এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > ব্রেকিং নিউজ – বিজেপির মহিলা মোর্চা নেত্রী লকেট চ্যাটার্জি গ্রেফতার করলো পুলিশ

ব্রেকিং নিউজ – বিজেপির মহিলা মোর্চা নেত্রী লকেট চ্যাটার্জি গ্রেফতার করলো পুলিশ



বাংলা থেকে ২২ টি আসনের লক্ষমাত্রা নিয়ে এগোচ্ছে বিজেপি শিবির। তাই বিজেপির সর্বভারতীয় সভাপতি অমিত শাহের কড়া নির্দেশ যে কোনো ইস্যুকেই আর ছাড়া যাবে না। মাঝেরহাট নিয়েও মানুষের পশে দাঁড়ানোর বার্তা দিয়েছেন তিনি বলেই জানা গেছে। আর আজ সেই মতো মাঝেরহাট সেতু ভাঙার কারণে রাজ্য সরকারকে দায়ী করে আজ বিজেপির মহিলা মোর্চার তরফ থেকে একটি মিছিল করা হয়। শিয়ালদা থেকে মিছিল শুরু করে বিজেপির মহিলা মোর্চা।

ফেসবুকের কিছু টেকনিকাল প্রবলেমের জন্য সব খবর আপনাদের কাছে পৌঁছেছে না। তাই আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

 

নেতৃত্বে ছিলেন বিজেপি নেত্রী লকেট চট্টোপাধ্যায়।জানা যাচ্ছে মিছিলেই মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের একটি কুশপুত্তলিকা পোড়ানোর পরিকল্পনা নেওয়া হয়েছিল মহিলা মোর্চার তরফ থেকে। কিন্তু বাদ সাধে পুলিশ। তারা জানায় যে কুশপুত্তলিকা পোড়ানোর কোনও অনুমতি দেওয়া হবে না তাদের তরফ থেকে। তাই কোনো হবেই এই কাজ করা যাবে না।

এই নিয়েই বচসা বাধে পুলিশের সঙ্গে লকেট চ্যাটার্জীর। কিছুক্ষণের মধ্যেই মিছিলকারীদের সঙ্গে এই নিয়েই কথা কাটাকাটি হতে হতেই ধস্তাধস্তি বাধে পুলিশের।আর এর পরেই পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে লকেট চট্টোপাধ্যায় সহ বেশ কয়েকজন মিছিলকারীকে গ্রেপ্তার করে পুলিশ। এমনটাই দাবি পুলিশের তরফে। সাথেই পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!