এখন পড়ছেন
হোম > অন্যান্য > লকডাউনে হয়ে গেছে ব্রেক-আপ? সব ভুলে নতুন করে শুরু করতে মেনে চলুন এই কটি সহজ টিপস!

লকডাউনে হয়ে গেছে ব্রেক-আপ? সব ভুলে নতুন করে শুরু করতে মেনে চলুন এই কটি সহজ টিপস!



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্টকরোনা পরিস্থিতিতে সারা দেশে ছড়িয়ে পড়েছে আতঙ্ক, চলছে লকডাউন ও আনলক প্রক্রিয়া। এসবের মধ্যে আমরা সবাই আজ কম বেশি মানসিক অবসাদে রয়েছি। সাধারণের গৃহবন্দি জীবনে এর থেকে বেশি কষ্ট আর কিছুই মনে হচ্ছে না এখন।এমন পরিস্থিতিতে যদি আপনার জীবনে আসে ব্রেক আপ, তাহলে নিজেকে সামলে রাখা সত্যিই খুব কঠিন। তবে নিজেকে আবার স্বাভাবিক জীবনে ফিরিয়ে আনতে কয়েকটি টিপ্স আপনি জেনে নিতে পারেন।

* সবার প্রথমে আপনাকে আপনার সম্পর্ক এর বিষয়ে সত্যিটা মেনে নিতে হবে। আপনি যতক্ষণ না সেটি মেনে নিতে পারছেন ততক্ষণ আপনি সেটা থেকে বেরিয়ে আসতে পারবেন না। তাই যত তাড়াতাড়ি আপনি সেটা মেনে নেবেন তত তাড়াতাড়ি আপনি ঠিক হতে পারবেন।

*এখন লকডাউন চলছে তাই সকলেই বাড়িতে আছেন। বাড়ির সকলের সঙ্গে কথা বলুন সময় কাটান। আর যদি বাড়ি থেকে আলাদা থাকেন তাহলে ভিডিও কল করতে পারেন।


WhatsApp-এ প্রিয় বন্ধু মিডিয়ার খবর পেতে – ক্লিক করুন এখানে

আমাদের অন্যান্য সোশ্যাল মিডিয়া গ্রূপের লিঙ্ক – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউব, ফেসবুক পেজ

আমাদের Subscribe করতে নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

এবার থেকে আমাদের খবর পড়ুন DailyHunt-এও। এই লিঙ্কে ক্লিক করুন ও ‘Follow‘ করুন।



আপনার মতামত জানান -

* আপনার পরিস্থিতি নিয়ে একেবারেই ভাববেন না। যখনই সেই চিন্তা আসবে কিছু ক্রিয়েটিভ করার চেষ্টা করুন। দরকার হলে আপনার মনের কষ্টটা বন্ধুদের সঙ্গে সেয়ার করুন।

* এই সময় নতুন কিছু শেখার চেষ্টা করুন। নতুন কোনো পেশাগত কোর্সে ভর্তি হতে পারেন, রান্না করতে পারেন যা খুশি। হাতের কাজ শিখতে পারেন। নতুন কিছু করার চেষ্টা করতে পারেন। ভালো লাগবে।

* শরীরের দিকে যত্ন নেওয়া খুবই দরকার এই সময়ে। তাই নিয়মিত যোগ করতে পারেন, মেডিটেশন করতে পারেন। ঘুম যেন ঠিক থাকে সেদিকে খেয়াল রাখতে হবে।

জেনে রাখবেন একটি সম্পর্ক দিয়ে আপনার জীবন নয়, আপনার জীবন অনেক মূল্যবান।নিজের প্রতি বিশ্বাস রাখুন , সুস্থ থাকুন।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!