এখন পড়ছেন
হোম > জাতীয় > বাড়বে লকডাউন ?পঞ্চম দফার লকডাউন ঘোষণা করতে পারেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ? বাড়ছে জল্পনা

বাড়বে লকডাউন ?পঞ্চম দফার লকডাউন ঘোষণা করতে পারেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ? বাড়ছে জল্পনা



ফের লোকডাউন বাড়তে পারে ঘোষণা হতে পারে পঞ্চম দফার লকডাউনএমনটাই জল্পনা শুরু হয়েছে এদিন। জানা যাচ্ছে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী রবিবার ৩১শে মে মন কি বাত অনুষ্ঠানে এমনটাই ঘোষণা করতে পারেন। তবে কাকেকটি ক্ষেত্রে মিলতে পারে কিছু ছাড়। আর এই নিয়েই জল্পনা শুরু যে তাহলে পয়লা জুন থেকে সম্ভবত শুরু হতে চলেছে লকডাউন ৫.০।

জানা যাচ্ছে দেশের সব সাহারগুলিকে নজরে রাখতে চাইছে কেন্দ্র। তবে যেসব জায়গায় আক্রান্তের সংখ্যা কম সেখানে বেশি কড়াকড়ি হবে না তবে যেসব জায়গায় আক্রান্তের সংখ্যা ক্রমশ বাড়ছে সেখানে লকডাউন ৫.০ এ ও কড়াকড়ি হবে। যদিও এই পঞ্চম দফার লকডাউনে চতুর্থ দফার থেকেও শিথিলতা আরও বাড়ানো হবে বলে জানা গিয়েছে।


ফেসবুকে আমাদের নতুন ঠিকানা, লেটেস্ট আপডেট পেতে আজই লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

এবার ধর্মীয় স্থানগুলি খুলে দেওয়া হতে পারে। তবে সেখানে শর্ত থাকবে।যদিও কোনো মেলা বা ধর্মীয় কোনও জমায়েত করা যাবে না বলে জানানো হয়েছে। সূত্রের খবর সামাজিক দূরত্ব মেনে ও মাস্ক পরে ধর্মীয় স্থানে প্রবেশ করতে হবে।

সাথেই জানা যাচ্ছে খুলে দেওয়া হতে পারে জিমগুলি। তবে কন্টেনমেন্ট জোনগুলিতে এই নির্দেশ প্রযোজ্য হবে না। যদিও কোনও স্কুল কলেজ বা শিক্ষামূলক প্রতিষ্ঠান এখনই খোলা হবে না। সিনেমা হল বা শপিং মল ও খুলবে না বলে মনে করা হচ্ছে। তবে যাই হোক সবাই এখন তাকিয়ে রয়েছে রবিবার ৩১শে মে মন কি বাত অনুষ্ঠানের দিকে।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!