এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > নতুন করে লকডাউনের দিন ঘোষণা হল রাজ্যে! জেনে নিন

নতুন করে লকডাউনের দিন ঘোষণা হল রাজ্যে! জেনে নিন



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট –টানা লকডাউন নয়। মাসের বেশ কিছু দিন নির্ধারণ করে সম্প্রতি আগস্ট মাসে কোন কোন দিন লকডাউন হবে, তা ঘোষণা করেছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তবে মমতা বন্দ্যোপাধ্যায় সেই দিন ঘোষণার পরেই নানা মহলে নানা বিতর্ক ছড়ায়। ধর্মীয় উৎসবের দিন কেন লকডাউন করা হচ্ছে, তা নিয়ে তোলা হয় প্রশ্ন। আর এবার আগস্ট মাসের জন্য নতুন করে লকডাউনের দিন ঘোষণা করল রাজ্য সরকার। সূত্রের খবর, মঙ্গলবার এই ব্যাপারে চূড়ান্ত তালিকা প্রকাশ করা হয়।

যেখানে জানানো হয়, আগস্ট মাসে মোট 7 দিন লকডাউন হবে গোটা রাজ্যে। কিন্তু কোন কোন দিন স্থির করা হল এই লকডাউনের জন্য? জানা গেছে, পূর্ণ লকডাউন হবে 5, 8, 20, 21, 27, 28, এবং 31 আগস্ট। তবে এর আগে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের যে দিন ঘোষণা করেছিলেন, কেন তার বদল আনা হল? অনেকে বলছেন, বিভিন্ন মহলে তর্ক-বিতর্ক সহ একাধিক কারণে বারবার সেই তালিকায় বদল আনা হয়েছিল। তাই এবার চূড়ান্ত তালিকা প্রকাশ করে নতুন করে লকডাউনের দিন আগস্ট মাসের জন্য ঘোষণা করা হল।


WhatsApp-এ প্রিয় বন্ধু মিডিয়ার খবর পেতে – ক্লিক করুন এখানে

আমাদের অন্যান্য সোশ্যাল মিডিয়া গ্রূপের লিঙ্ক – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউব, ফেসবুক পেজ

আমাদের Subscribe করতে নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

এবার থেকে আমাদের খবর পড়ুন DailyHunt-এও। এই লিঙ্কে ক্লিক করুন ও ‘Follow‘ করুন।



আপনার মতামত জানান -

প্রসঙ্গত উল্লেখ্য, করোনা ভাইরাস যেভাবে হু-হু করে বাড়ছে, তাতে সামাজিক দূরত্ব পালন করানোর জন্য লকডাউন ছাড়া রাজ্য সরকারের কাছে আর অন্য কোনো উপায় নেই। তবে একভাবে টানা লকডাউন হলে মানুষের অর্থনৈতিক দিকে অনেকটাই টান পড়তে পারে বলে আশঙ্কা করা হয়েছিল। তাই সেই দিকটি মাথায় রেখেই মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় আগস্ট মাসের বেশ কিছুদিন করে কোন কোন দিন লকডাউন হবে, তা জানিয়ে দিয়েছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তবে বিভিন্ন কারণে সেই সমস্ত দিন নিয়ে নানা আপত্তির জন্য বারবার দিনক্ষণ বদল করতে হচ্ছিল রাজ্য সরকারকে।

তাই সম্পূর্ণরূপে সেই দিন বদল করে পাকাপাকিভাবে কোন কোন দিন আগস্ট মাস জুড়ে লকডাউন হবে, তা জানিয়ে দিল রাজ্য সরকার। এখন আগস্ট মাসের জন্য মোট 9 দিন রাজ্য সরকারের পক্ষ থেকে লকডাউন নতুন করে ঘোষণা করার পর আবার দিনক্ষণে কোনো পরিবর্তন আসে কিনা, সেদিকেই নজর থাকবে সকলের।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!