এখন পড়ছেন
হোম > অন্যান্য > লকডাউনে বড়সড় সুখবর! ক্লাস ৮ পাশ হলেই খুলে যাচ্ছে চাকরির দরজা! এই বাংলার বুকেই – জেনে নিন

লকডাউনে বড়সড় সুখবর! ক্লাস ৮ পাশ হলেই খুলে যাচ্ছে চাকরির দরজা! এই বাংলার বুকেই – জেনে নিন



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট –করোনা আবহে আপনিও যদি চান সরকারি চাকরির নিশ্চিত আশ্রয়, তবে আপনার জন্য রয়েছে সুখবর। হাই ফাই কোয়ালিফিকেশন লাগবেনা, নূন্যতম শিক্ষা থাকলেই আপনি পেয়ে যেতে পারেন নিশ্চিত চাকরির সুযোগ। শুধু পাশ করতে হবে ক্লাস এইটের গণ্ডি। তাহলেই আপনিও আবেদন করার সুযোগ পাবেন।

কলকাতা পৌর নিগমের মোট ৮৫৮ টি শূন্যপদে নিয়োগের আবেদন জানানো হয়েছে। এই সমস্ত শূন্যপদেই কর্মী নিয়োগ করতে চলেছে পশ্চিমবঙ্গ সরকার মিউনিসিপ্যাল কমিশনার-এর মাধ্যমে সেই তথ্যই সরকারি তরফে জনসাধারণের উদ্দেশ্যে জানানো হয়েছে।

অনলাইনের মাধ্যমেই এখানে আবেদন জানানো যাবে। ডব্লিউবিএমএসসি-এর ওয়েবসাইটে গিয়েই অনলাইনে আবেদন করতে হবে। সেক্ষেত্রে লাগবে আপনার অষ্টম শ্রেণীর পাসের রেজাল্ট বা সার্টিফিকেট। প্রার্থী নিয়োগ করা হবে লিখিত পরীক্ষা, ব্যক্তিত্ব পরীক্ষার মাধ্যমে।


WhatsApp-এ প্রিয় বন্ধু মিডিয়ার খবর পেতে – ক্লিক করুন এখানে

আমাদের অন্যান্য সোশ্যাল মিডিয়া গ্রূপের লিঙ্ক – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউব, ফেসবুক পেজ

আমাদের Subscribe করতে নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

এবার থেকে আমাদের খবর পড়ুন DailyHunt-এও। এই লিঙ্কে ক্লিক করুন ও ‘Follow‘ করুন।



আপনার মতামত জানান -

ছেলে ও মেয়ে উভয়েই আবেদন করতে পারবেন। বয়স হতে হবে ২০২০ সালের ১লা জানুয়ারির মধ্যে ১৮ থেকে ৪০ বছর। যারা তফসিলি জাতির অন্তভুক্ত তাদের আরও ৫ বছর এবং পশ্চিমবঙ্গের ওবিসিদের জন্য ৩ বছর অতিরিক্ত ছাড় দেওয়া হয়েছে।

অনলাইনের আবেদনের জন্য আবেদনকারীকে দিতে হবে ২২০ টাকা। কিন্তু তফসিলি জাতি ও উপজাতি এবং ওবিসি অন্তভুক্তদের আবেদনের জন্য মাত্র ৭০ টাকা করে জমা দিলেই হবে। যে কোনও ব্যাঙ্কের ক্রেডিট কার্ড বা ডেবিট কার্ডের মাধ্যমে টাকা জমা দেওয়া যাবে। এছাড়া নেট ব্যাংকিংব্যবস্থার মাধ্যমেও টাকা জমা দিতে পারবেন। ফর্ম জমা দেওয়ার শেষ তারিখ ৩১ আগস্ট। সুতরাং আপনিও যদি আগ্রহী হন, তবে দেরি না করে আজই আবেদন করতে পারেন।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!