এখন পড়ছেন
হোম > রাজ্য > বড় ধাক্কা শাসকশিবিরে! ৫ হাজার সমর্থককে নিয়ে দল ছাড়লেন ১০ অঞ্চল সভাপতি

বড় ধাক্কা শাসকশিবিরে! ৫ হাজার সমর্থককে নিয়ে দল ছাড়লেন ১০ অঞ্চল সভাপতি



তৃণমূলের সর্বনাশ পৌষমাসের আশায় বিজেপি।একদিকে যেমন পঞ্চায়েতে মনোনয়ন জমা দিতে পড়েনি বলে খুম উড়েছে বিরোধীদের যদিও অভিযোগ শাসকদলের সন্ত্রাসের দিকে। অন্যদিকে তেমনই প্রয়োজনের থেকে অনেক বেশি মনোনয়ন জমা পড়ায় চরম অস্বস্তিতে শাসকদল। শীর্ষ নেতৃত্বের অনুনয় ,বিনয় এমনকি হুঁশিয়ারিও দিতে হয়েছে মনোনয়ন প্রত্যাহারের জন্য। কিন্তু তাতেও কাজ হয়নি অনেক সময় আর তাই শাসকদল তাদের প্রার্থীদের পরিষ্কার জানিয়েছেন যে যাঁরা মনোনয়ন জমা দিলেও দলীয় প্রতীক পাননি তাঁরা মনোনয়ন তুলে নেবেন। আর এতে হিতে-বিপরীত হয়েছে। শাসকশিবিরে বড় ধাক্কা দিয়ে, ৫ হাজার সমর্থককে নিয়ে দল ছাড়লেন ১০ অঞ্চল সভাপতি।ঘটনাটি ঘটেছে ঝাড়গ্রামের জমাবনী ব্লকের ৪ নম্বর অঞ্চলে।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

এদিন ঝাড়গ্রামের জমাবনী ব্লকের ৪ নম্বর অঞ্চলের যুব তৃণমূল সভাপতি রাজু মাণ্ডি দলের বিরুদ্ধে একরাশ ক্ষোভ নিয়ে ঘোষণা করেন যে তিনি ও এলাকার মোট ১০টি অঞ্চলের যুব তৃণমূল সভাপতি,প্রায় ৫ হাজার কর্মী নিয়ে দল ছেড়েছেন।কেন দল ছাড়লেন তও স্পষ্ট জানালেন রাজুবাবু। পঞ্চায়েত নির্বাচনে তাঁরা মনোনয়ন জমা দিলেও দলীয় প্রতীক পাননি, সেই ক্ষোভে তৃণমূল ছাড়ার কথা ঘোষণা করলেন বলে জানান। এদিন তিনি জানান, “আমরা দলের কাজে আবেদন করেছিলাম যাতে দুপুর ২টো-র মধ্যে প্রতীক নিয়ে কোন ব্যবস্থা নেওয়া হয়। কিন্তু, আমরা দেখলাম আমাদের উপর দলের কোনও দৃষ্টি নেই। আমি ঘোষণা করছি, আমরা ১০টি অঞ্চলের যুব সভাপতি সমেত প্রায় ৫ হাজার কর্মী তৃণমূল ত্যাগ করলাম।” দল ছেড়ে কি আন্নদলে যাবার কোনো পরিকল্পনা আছে এই নিয়েও পরিষ্কার জানালেন রাজুবাবু। তিনি জানালেন ,তাঁরা দল ছেড়েছেন কিন্তু এখনো অন্যদলে যাবার কথা কিছু ভাবেন নি।যেতেও পারেন আবার নাও যেতে পারেন। অবশ্য রাজুবাবু এই নিয়ে জোর দিয়ে বলেছেন যে, ” আমাদের কর্মীদের ফাইল করা সব মনোনয়ন প্রত্যাহার করা নেওয়া হবে। কারণ যে দলকে ভালোবেসে ছিলাম, আমরা তার ক্ষতি চাই না।”
অন্যদিকে তৃণমূলের এই সর্বনাশে পৌষমাস খুঁজছে বিজেপি। বিজেপির তরফ থেকে জানানো হয়েছে যে যদি ওই ১০টি অঞ্চলের যুব সভাপতি সমেত প্রায় ৫ হাজার কর্মী বিজেপিতে আসতে চান তবে তাঁরা স্বাগত।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!