এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > এবার কি দল বদলাচ্ছেন তৃণমূলের এই সাংসদ? ছবি ঘিরে জল্পনা চরমে

এবার কি দল বদলাচ্ছেন তৃণমূলের এই সাংসদ? ছবি ঘিরে জল্পনা চরমে



সম্প্রতি অভিনেতা দেবকে নিয়ে শুরু হয়েছে এক নতুন বিতর্ক। তৃণমূল সাংসদ তথা অভিনেতা দেব মুম্বাইতে গিয়ে শিবসেনা ভবনের সামনে দাঁড়িয়ে ছবি তোলা শুরু হয়েছে তুমুল রাজনৈতিক আলোচনা। অনেকেই আশঙ্কা প্রকাশ করছেন তবে কি এবার দেব তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দেবেন?কেউ বলছেন শিবসেনা জয়েন করছেন? যদিও এখনো পর্যন্ত এই প্রশ্নের উত্তর পাওয়া যায়নি কারণ দেব কিংবা তৃণমূল কংগ্রেস, বিজেপি কারোর তরফ থেকেই কোন রকম প্রতিক্রিয়া পাওয়া যায়নি। তবে দেব এদিন কেন শিবসেনা ভবনের সামনে গিয়ে ছবি তুলেছেন তার একটি ব্যাখ্যা দিয়েছেন।

মুম্বাইয়ের ফেব্রুয়ারির শিবসেনা দপ্তরে গিয়ে এরিন অভিনেতা দেব একটি ছবি তোলেন এবং সেটি তার টুইটার একাউন্টে পোস্ট করেন আর তারপরেই নেটিজেনদের কাছ থেকে ফিরে আসে থাকে থাকে প্রশ্ন ঝাকে ঝাকে প্রশ্ন যার বেশির ভাগই প্রায় একই প্রশ্নে রকমফের প্রশ্ন আসে আপনি কি দল বদলাচ্ছেন ।যদিও দেব এই কথার কোন রকম উত্তর দেননি তবে শিবসেনা দপ্তরের দাঁড়িয়ে তিনি কেন ছবি তুলেছেন তার একটি ব্যাখ্যা দিয়েছেন।

শিব সেনা দপ্তরের ছবিটি সাথে সাথে একটি ইমোশনাল ক্যাপশন লেখেন টুইটারে দেব সেটি হলো -এটা মুম্বাই খেলোয়াড়ের শিবসেনা শাখা যেখানে আমার বেড়ে ওঠা এই শাখার সঙ্গে অনেক স্মৃতি জড়িয়ে আছে মায়ের এবং আমার শৈশবের আমি ভাবিওনি সেই একই জায়গায় এসে আমি এরকম আদর সম্মান পাব। তাদের কথা অনুযায়ী আমার এলাকা থেকে হওয়া প্রথম সাংসদ ছবির ক্যাপশন টি নেটিজেনদের মনে নানান প্রশ্নের জন্ম দিয়েছে। নেটিজেনদের একাংশ সরাসরি দেবের কাছে প্রশ্ন করেন তাহলে কি তিনি দল বদলাচ্ছেন।


দেশে যে কোনো দিন ব্যান হয়ে যেতে পারে হোয়াটস্যাপ। তাই এখন থেকে আমরা শুধুমাত্র টেলিগ্রাম ও সিগন্যাল অ্যাপে। প্রিয় বন্ধু মিডিয়ার নিউজ নিয়মিতভাবে পেতে যোগ দিন –

টেলিগ্রাম গ্রূপটাচ করুন এখানে

সিগন্যাল গ্রূপটাচ করুন এখানে



আপনার মতামত জানান -

আসলে ঘটনাটি পুরোটাই অন্যরকম সম্প্রতি দেব তার মায়ের জন্মদিন উপলক্ষে মুম্বাইতে উড়ে যান এবং ব্যবসায়ী বাড়িতে পৌঁছান যেখানে তিনি ছোট থেকে বেড়ে উঠেছেন। যেখানে তার শৈশবের বহু স্মৃতি ছড়িয়ে-ছিটিয়ে রয়েছে মায়ের জন্মদিন উপলক্ষে তার স্মৃতি ঘেরা জায়গায় পৌঁছে দেব স্থানীয় এলাকা ঘুরে ফিরে দেখেন আর সেখানেই ফেব্রুয়ারি সেনা দপ্তরে দেব পৌঁছান। ছবির ক্যাপশন দিয়ে আসলে দেব তার ছোটবেলার শৈশবের সাথে দর্শকদের পরিচয় করিয়ে দিতে চাইলেন তবে শিবসেনা শাখায় গিয়ে ছবি তোলায় আসল বিতর্ক সৃষ্টি হয়েছে। অনেকেই প্রশ্ন তুলেছেন আপনি কি বিজেপিতে যোগ দিচ্ছেন?

আপাতত এই ধরনের কোন প্রশ্নের উত্তর কোন রাজনৈতিক মহল থেকে কিংবা দেবের পক্ষ থেকে দেওয়া হয়নি শুধুমাত্র একটি স্মৃতিবিজড়িত ছবিকে ক্যাপশন এর মাধ্যমে দেব তার ফ্যান ফলোয়ারদের দেখাতে চেয়েছিলে এর বাইরে আর কিছুই ছিল না বলে সূত্রের খবর। তবে শিবসেনা দপ্তরের সামনে ছবি তোলায় শুধুমাত্র নেটিজেনদের মধ্যে নয় রাজনৈতিক মহলে গুঞ্জন শুরু হয়েছে। তবে এর বেশি আর কিছুই নয় আপাতত সামনে রাজ্যে পুরসভা ভোট এখন সেদিকেই বিশেষ নজর তৃণমূল দলের এবং দেব যেহেতু তৃণমূল সাংসদ তাই আশা রাখাই যায় তিনি তার দলের প্রতি এখন নজর দেবেন।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!