এখন পড়ছেন
হোম > জাতীয় > বিতর্ক ছড়াতেই দলীয় নেতাকে বহিষ্কারের সিদ্ধান্ত মুখ্যমন্ত্রীর, জোর শোরগোল

বিতর্ক ছড়াতেই দলীয় নেতাকে বহিষ্কারের সিদ্ধান্ত মুখ্যমন্ত্রীর, জোর শোরগোল



রণক্ষেত্র পরিস্থিতি তৈরি হয়েছে ভারতবর্ষের রাজধানী দিল্লিতে। এনআরসির স্বপক্ষে এবং বিপক্ষে থাকা ব্যক্তিদের মধ্যে লাগাতার সংঘর্ষে প্রাণ গিয়েছে অনেক মানুষের। তবে বর্তমানে পরিস্থিতি কিছুটা হলেও শান্ত‌। কিন্তু এবার এই ঘটনায় নাম জড়িয়ে পড়ল দিল্লির শাসক দল আম আদমি পার্টির এক হেভিওয়েট নেতার।

সূত্রের খবর, তাহির হুসেন নামে এক আম আদমি পার্টির নেতার বিরুদ্ধে আইবি অফিসার খুনের অভিযোগ উঠেছে। ইতিমধ্যেই এই ব্যাপারে সেই অভিযুক্ত ব্যক্তিকে দল থেকে বহিষ্কারের কথা জানিয়েছেন আম আদমি পার্টির সুপ্রিমো তথা দিল্লীর মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল।

ফেসবুকে আমাদের নতুন ঠিকানা, লেটেস্ট আপডেট পেতে আজই লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

কিন্তু একজন আপ নেতার এই ঘটনার সাথে যুক্ত হওয়া এখন রীতিমত চাঞ্চল্য তৈরি করছে বিভিন্ন মহলে। জানা গেছে, গত বৃহস্পতিবার রাতে উদয়পুর থানায় এই তাহির হুসেনের বিরুদ্ধে ভারতীয় দন্ডবিধির 302 ধারায় খুনের অভিযোগ করা হয়েছে। এদিন এই প্রসঙ্গে প্রয়াত অঙ্কিতা শর্মার বাবা রবীন্দ্র শর্মা বলেন, “প্রায় পনেরো থেকে কুড়ি জন তাহির হুসেনের বাড়ি থেকে বেরিয়ে অঙ্কিতাকে টানতে টানতে নিয়ে যায়। তাহির সমাজবিরোধী। ওর বাড়ি থেকে পাথর, বোমা ছুড়ছিল দুস্কৃতীরা।”

এদিকে দিল্লিতে যেদিন গণ্ডগোল হয়েছিল, সেদিন এই তাহির হুসেনের বাড়িতে দুষ্কৃতীদের ঘাঁটি ছিল বলেও অভিযোগ করা হয়েছে। যদিও বা এই ঘটনার সঙ্গে তার কোনো যোগ নেই বলে দাবি করেছেন অভিযুক্ত আপ নেতা তাহির হুসেন। সব মিলিয়ে এবার দিল্লির ঘটনায় আম আদমি পার্টির নেতার নাম জড়িয়ে যাওয়ায় তীব্র চাঞ্চল্য ছড়িয়ে পড়ল রাজধানীতে।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!