এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > জল্পনা বাড়িয়ে জোট নিয়ে দলীয় কর্মীদের বার্তা দেওয়ার আগেই একাউন্ট হ্যাক শীর্ষনেতার

জল্পনা বাড়িয়ে জোট নিয়ে দলীয় কর্মীদের বার্তা দেওয়ার আগেই একাউন্ট হ্যাক শীর্ষনেতার



লোকসভা ভোটের প্রস্তুতি পর্বে সাজো সাজো রব রয়েছে রাজ্যের শাসকদল সহ বিরোধী ঘাঁটিগুলোতেও। নির্বাচনী প্রচারের মাধ্যম হিসাবে সোশ্যাল মিডিয়াকেই বেছে নিয়েছেন তাঁরা। দলের প্রচার সংক্রান্ত সমস্ত রকম আপডেট দিয়ে দেওয়া হচ্ছে তাঁদের নিজস্ব ফেসবুক পেজে। তা নিয়ে বেশ ব্যস্ততা রয়েছে রাজনৈতিক দলগুলোর মধ্যে। তবে এরইমধ্যে ফেসবুক বিভ্রাটের জেরে খানিক সমস্যায় পড়লেন এদিন রাজ্য কংগ্রেসের এক বর্ষীয়ান নেতা সোমেন মিত্র।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

——————————————————————————————-

 এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

এদিন দুপুর সাড়ে বারোটা নাগাধ লাইভে আসার কথা ছিল তাঁর। দল সংক্রান্ত কিছু সাংগঠনিক পরিকাঠামো এবং তৃণমূল-সিপিএম জোট কবে কার সাথে হবে তা নিয়ে কিছু মতামত ব্যক্ত করার জন্য লাইভে আসতেন তিনি। কিন্তু তার আগেই ঘটল বিপত্তি! তাঁর ফেসবুক অ্যাকাউন্ট হ্যাক করে নিয়েছে কে! তারপর তড়িঘড়ি করে ছেলে রোহন মিত্রর অ্যাকাউন্ট থেকে লাইভ এসে অনুগামীদের উদ্দেশ্যে নির্দেশিকা দেন তিনি। জানান যে, রাজ্যের জোট নিয়ে চূড়ান্ত সিদ্ধান্ত কেন্দ্রীয় নেতাকেই নিতে হবে। জাতীয় কংগ্রেস সুপ্রিমো রাহুল গান্ধীকে তিনি জানিয়েছিলেন যে কংগ্রেসের আসনসংখ্যা বাড়াতে হলে তৃণমূলের হাত ধরা অাবশ্যিক। তবে তাতে কংগ্রেসের অস্তিত্ব সংকট তৈরি হওয়ার সম্ভাবনা থেকে যাচ্ছে। আর যদি সাংগঠনিক দিক থেকে রাজ্য কংগ্রেসকে মজবুত করে তোলার ইচ্ছে থাকে তাহলে বামেদের সঙ্গে জোট বাধতে হবে।

প্রসঙ্গত উল্লেখ্য,চলতি মাসের ৬ তারিখ রাজ্য কংগ্রেসের পরিস্থিতি নিয়ে প্রদেশ কংগ্রেস নেতৃত্বদের সঙ্গে বৈঠকে বসেছিলেন জাতীয় কংগ্রেসের সেনাপতি রাহুল গান্ধী। আগামী লোকসভা ভোটে সিপিএম না তৃণমূল কোন দলের সঙ্গে জোট বাধতে কংগ্রেসের ভোট ব্যাঙ্কে জোয়ার আসতে পারে তা নিয়ে প্রদেশ কংগ্রেসের প্রত্যেক নেতার মতামত আলাদা আলাদাভাবে শুনেছিলেন তিনি। এই প্রেক্ষিতে সোমেন মিত্র কী বলেছিলেন তা নিয়ে বেশ জলঘোলা হচ্ছিলো রাজ্য রাজনৈতিক স্তরে। একপক্ষ দাবী করছিলেন প্রাক্তন প্রদেশ কংগ্রেস সভাপতি তৃণমূলের সঙ্গে জোট গড়তে পরামর্শ দিয়েছেন কংগ্রেস সুপ্রিমোকে। এই বিভ্রান্তি দূর করতেই তিনি লাইভ আসার কথা জানিয়ে দিয়েছিলেন আগেরদিনই। কিন্তু এদিন লাইভে আসা নিয়েই খোদ প্রাক্তন সাংসদকেই নাস্তানাবুদ হতে হল।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!