এখন পড়ছেন
হোম > অন্যান্য > গানের দেবীর অপমান! সোশ্যাল মিডিয়ায় যুদ্ধ ঘোষণা অনুরাগীদের।

গানের দেবীর অপমান! সোশ্যাল মিডিয়ায় যুদ্ধ ঘোষণা অনুরাগীদের।



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – সঙ্গীত শিল্পী হোক বা সঙ্গীতপ্রেমী, লতা মঙ্গেশকর মানুষের মনে সর্বোচ্চ আসনে রয়েছেন। গানের দেবী হিসেবে তিনি সকলের মনেই পূজিত হন। আর সেই তাঁর উদ্দেশ্যেই অপমানজনক কথা! না কোনো ভুল শুনছেন না আপনি। সম্প্রতি লতা মঙ্গেশকরকে কটূক্তি করা নিয়ে সোশ্যাল মিডিয়ায় রীতিমত যুদ্ধ ঘোষণা করেছেন সঙ্গীত অনুরাগীরা।

কিছুদিন আগে @আইকাবেরী নামে ওই ব্যক্তি টুইটারে লতা মঙ্গেশকরের উদ্দেশ্যে ওভাররেটেড হিসেবেই অভিহিত করেন। সেখানে তাঁকে লিখতে দেখা যায়, ভারতীয়দের ব্রেনওয়াশ হয়ে গিয়েছে যে লতা মঙ্গেশকরের কণ্ঠস্বর ভাল। তবে শুধু এই কথা বলেই তিনি থেমে থাকেননি। সেইসঙ্গে তাঁর এই কথা বলার জন্য কারণ হিসেবেও একাধিক কথা বলতে দেখা গেছে তাঁকে।

টুইটারে একটি থ্রেড খুলে তিনি সেই কারণ হিসেবে জানান, প্রথমত লতা মঙ্গেশকর তাঁর যত দিন গাওয়া উচিত ছিল তার থেকে অনেক বেশি দিন ধরে গান গাইছেন। তাই একটু বেশিই ব্যবহার করা হয়েছে তাঁর গান। তবে এখানেই প্রশ্ন ওঠে যে তবে সকলে ওনাকে এতদিন ধরে যেভাবে সন্মান করে এসেছেন, ভালোবেসে এসেছেন, তাহলে সেসব করা কেন? যদিও এই প্রশ্নেরও উত্তর দিয়েছেন তিনি।


ফেসবুকে আমাদের নতুন ঠিকানা, লেটেস্ট আপডেট পেতে আজই লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

সেখানে ওই ব্যক্তি জানান, লতা মঙ্গেশকর সর্বদাই নিজের একটা ভাবমূর্তি বজায় রাখেন। কিন্তু তাঁর মতে, আসলে লতা মঙ্গেশকর নাকি অত্যন্ত প্রতিহিংসা পরায়ণ এবং নির্মম। তবে তাঁর ক্ষমতা এতটাই বেশি যে কেউ তাঁর মুখোমুখি দাঁড়াতে চায় না বলেই মনে করেন ওই ব্যক্তি। সেইসঙ্গে তাঁর দাবি, লতা মঙ্গেশকর নাকি নিজেই অনুরাধা পাড়ওয়াল সহ বহু গায়িকার কেরিয়ার নষ্ট করে দিয়েছেন।

সেই জায়গায় অনুরাধা পাড়ওয়াল ছাড়া রেখা ভরদ্বাজেরও নাম করতে দেখা গেছে তাঁকে। তবে তিনি যাই বলুন না কেন, লতা মঙ্গেশকরের নামে এহেন অভিযোগ মোটেই ভালো ভাবে নেওয়ার পাত্র নন সঙ্গীতের অনুরাগীরা। ফলত এরপরই টুইটারে কার্যত যুদ্ধ শুরু হয়। প্রায় সাত হাজার লাইক পাওয়া তাঁর থ্রেড রাতারাতি টুইটারে ট্রেন্ড হয়ে যায় #লতা মঙ্গেশকর নামে।

সঙ্গে প্রায় দুহাজার রিটুইট হয়। আর সেখানেই অনেককে তাঁর হয়ে কথা বলতে আবার কোথাও তাঁর বিপক্ষে কথা বলতে দেখা গেছে। তাঁদের মধ্যে গায়ক আদনান সামি এবং বলিউড পরিচালক বিবেক অগ্নিহোত্রীকে লতা মঙ্গেশকরের নামে এহেন মন্তব্যের জন্য ওই ব্যক্তিত্বকে তীব্র কটাক্ষ করতে দেখা গেছে। সেখানে আদনান সামি বলেন, মাথায় বুদ্ধি যখন একেবারে নেই, তখন মুখ বন্ধ রাখাই ভাল। সেইসঙ্গে বিবেক অগ্নিহোত্রী বলেন, আমি যে সরস্বতী এবং ঐশ্বরিক বিষয়ে বিশ্বাস করি, তার অন্যতম কারণ লতা মঙ্গেশকর। যদিও এই প্রসঙ্গে লিভিং লেজেন্ড লতা মঙ্গেশকরের তরফে কোনো কথাই বলা হয়নি বলেই জানা গেছে।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!