এখন পড়ছেন
হোম > রাজনীতি > বিজেপি > কত আসন পাবে বিজেপি! জানিয়ে দিলেন দিলীপ ঘোষ

কত আসন পাবে বিজেপি! জানিয়ে দিলেন দিলীপ ঘোষ



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – সামনেই মহাযুদ্ধ। তৃণমূল কংগ্রেসকে ক্ষমতাচ্যুত করতে এখন রীতিমত মরিয়া হয়ে উঠেছে ভারতীয় জনতা পার্টি। একের পর এক তৃণমূল কংগ্রেসের হেভিওয়েট নেতাকে নিজেদের দলে নিয়ে রীতিমত শাসকদলের ঘুম উড়িয়ে দেওয়ার চেষ্টা করছেন তারা। তবে তৃণমূলের পক্ষ থেকে বিজেপিকে পাল্টা আক্রমণ করা হচ্ছে। আর এই পরিস্থিতিতে সংগঠনকে চাঙ্গা করতে বিজেপির হাইপ্রোফাইল নেতারা রাজ্যে আসলেও আদৌ বিজেপির পক্ষে ক্ষমতা দখল সম্ভব হবে কিনা, তা নিয়ে নানা মহলে তৈরি হয়েছে প্রশ্ন।

তবে এই প্রশ্নের মাঝেই এবার বিজেপি কত আসন পেয়ে ক্ষমতায় আসবে, তা জানিয়ে দিলেন দলের রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। যেখানে আগামী বিধানসভা নির্বাচনে জয়লাভ করে বিজেপি দুশো আসন নিয়ে রাজ্যের ক্ষমতা দখল করবে বলে আত্মপ্রত্যয় মন্তব্য করলেন মেদিনীপুরের বিজেপি সাংসদ। সূত্রের খবর, শুক্রবার সোদপুরের নাটাগড় এলাকায় চা-চক্র কর্মসূচিতে যোগ দিতে যান দলের রাজ্য সভাপতি তথা সাংসদ দিলীপ ঘোষ। আর সেখানেই আগামী বিধানসভা নির্বাচনে বিজেপি কত আসন পেয়ে জয়লাভ করবে, তা জানিয়ে দেন তিনি।

দিলীপ ঘোষ বলেন, “বিজেপি মানুষের সঙ্গে প্রতারণা করে না। যা বলে তাই করে। তাই আপনারা লাইনে দাঁড়িয়ে নিজের ভোট দেবেন। বিজেপি বাংলায় 200 আসন নিয়ে ক্ষমতায় আসবে।” স্বাভাবিকভাবেই একাংশ যখন বিজেপির অন্দরে দলের গোষ্ঠীদ্বন্দ্ব তাদের পথের কাঁটা হয়ে দাঁড়াবে বলে দাবি করছে, তখন দিলীপ ঘোষের এই ধরনের দাবি যে অত্যন্ত তাৎপর্যপূর্ণ, তা বলার অপেক্ষা রাখে না‌।

অনেকে বলছেন, নির্বাচনে জয়লাভ করার আগে দিলীপ ঘোষ এই ধরনের মন্তব্য করে নিজেদের কর্মী সমর্থকদের উজ্জীবিত করার চেষ্টা করছেন। তৃণমূলকে আটকানো অত সহজ হবে না বিজেপির পক্ষে। এজন্য বুথের সংগঠন থেকে শুরু করে জনসংযোগ এখনও অনেক কাজ করতে হবে ভারতীয় জনতা পার্টিকে বলে দাবি একাংশের।

আমাদের নতুন ফেসবুক পেজ (Bloggers Park) লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

বিশ্লেষকরা বলছেন, ভারতীয় জনতা পার্টি এখন তৃণমূলের ঘর ভাঙতে সবথেকে বেশি তৎপর হয়েছে। একের পর এক হেভিওয়েট নেতাদের নিজেদের দিকে এনে মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরম্বনা বাড়িয়ে দেওয়ার চেষ্টা করছেন তারা। তবে এই সমস্ত কিছু করে লাভের লাভ কিছুই হবে না বলে দাবি তৃণমূল কংগ্রেসের। তৃতীয়বারের জন্য মমতা বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বে তাদের সরকার রাজ্য প্রতিষ্ঠা হবে বলে দাবি করছেন ঘাসফুল শিবিরের নেতারা।

আর এই পরিস্থিতিতে দিলীপ ঘোষের পক্ষ থেকে 200 আসন নিয়ে বিজেপি ক্ষমতায় আসবে বলে মন্তব্য করা হলে রীতিমতো শোরগোল পড়ে গেল। তাহলে কি দিলীপ ঘোষ চমক দেওয়ার জন্য এই ধরনের কথা বললেন? নাকি সত্যি সত্যিই তার জন্য চূড়ান্ত মাত্রায় প্রস্তুতি গ্রহণ করেছেন তারা? কি হবে! কারা রাজ্যের ক্ষমতা দখল করবে এবং দিলীপ ঘোষের এই মন্তব্যের সঙ্গে বাস্তব আদৌ মিল খায় কিনা, তা ভোটবাক্স খোলার পরই পরিষ্কার হয়ে যাবে বলে মনে করছেন বিশেষজ্ঞরা।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!