এখন পড়ছেন
হোম > রাজনীতি > তৃণমূল > কথা রাখলেন অনুব্রত, ভোটের আগেই শুরু করে দিলেন “খেলা”!

কথা রাখলেন অনুব্রত, ভোটের আগেই শুরু করে দিলেন “খেলা”!



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট –কিছুদিন আগেই তার মুখ থেকে শোনা গিয়েছিল, এবারের নির্বাচনে ভয়ঙ্কর খেলা হবে। স্বাভাবিকভাবেই অনুব্রত মণ্ডলের মত তৃণমূল কংগ্রেসের দাপুটে নেতা যিনি প্রতিবার নির্বাচনের আগে নিত্যনতুন মন্তব্য করায় শোরগোল পড়ে যায়, সেই তিনি এবার খেলা হবে বলে মন্তব্য করায় রীতিমতো শোরগোল পড়ে গিয়েছিল রাজ্য রাজনীতিতে। তবে নির্বাচনের দিন এখনও পর্যন্ত ঘোষণা হয়নি। কিন্তু তার আগেই এবার রীতিমতো মাঠে নেমে ব্যাটিং করে খেলা শুরু হয়ে গেল বলে জানিয়ে দিতে দেখা গেল বীরভূম জেলা তৃণমূলের সভাপতিকে।

যাকে কেন্দ্র করে গুঞ্জন ক্রমশ বাড়তে শুরু করেছে। এতদিন তার মুখ থেকে “খেলা হবে” বলে চমকপ্রদ মন্তব্য শোনা গিয়েছিল। কিন্তু এবার বাস্তবে যেভাবে মাঠে নেমে ব্যাটিং করে বল ছুড়ে দিলেন অনুব্রত মণ্ডল, তাতে তিনি যে এবার ক্রিকেটের মাঠের পাশাপাশি রাজনীতির মাঠেও ভয়ংকরভাবে ব্যাট করবেন, সেই ব্যাপারে নিশ্চিত একাংশ। অন্তত ব্যাটিং করে অনুব্রত মণ্ডলের “খেলা হবে” বলে মন্তব্য শোনার পর সেই গুঞ্জন আরও মাথাচাড়া দিতে শুরু করেছে।

সূত্রের খবর, মঙ্গলবার বোলপুরের ডাকবাংলো মাঠে ব্যাট হাতে নেমে পড়তে দেখা যায় বীরভূম জেলা তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডলকে। আর তিনি ব্যাট হাতে মাঠে নামার পরই দাবি করেন “খেলা শুরু হল।” পরবর্তীতে “ভয়ঙ্কর খেলা হবে” বলে মন্তব্য করতে দেখা যায় অনুব্রত মণ্ডলকে। তিনি বলেন, “2017 সালে বোলপুরের শিবপুরে জানিয়ে দিয়েছিলেন, রাত 9 টা বাজলে মাঠে নেমে পড়ব। তখন থেকেই খেলা শুরু করে দিয়েছিলাম। এবারও খেলা হবে। ভয়ঙ্কর খেলা হবে।”

ফেসবুকে আমাদের নতুন ঠিকানা, লেটেস্ট আপডেট পেতে আজই লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

বলা বাহুল্য, বিধানসভা নির্বাচনের দামামা বাজতে শুধু সময়ের অপেক্ষা। খুব তাড়াতাড়ি দিন ঘোষণা হয়ে যাবে। কিন্তু তার আগেই “খেলা হবে” স্লোগান এখন রীতিমত নজরকাড়া বিষয় হয়ে দাঁড়িয়েছে বঙ্গ রাজনীতিতে। সবথেকে বেশি শাসক দলের নেতা-নেত্রীদের এই মন্তব্য করতে দেখা যাচ্ছে। যা নিয়ে কটাক্ষ ছুড়ে দিয়েছে বিরোধীরা। তাদের দাবি, নির্বাচনের আগে এই মন্তব্য করে পরোক্ষে হুমকি দিচ্ছেন শাসক দলের নেতারা। আর এবার রাখঢাক না করে সরাসরি ব্যাট হাতে মাঠে নেমে পড়ে “ভয়ঙ্কর খেলা হবে” বলে আবারও নিজের মন্তব্যে অনড় থাকতে দেখা গেল অনুব্রত মণ্ডলকে।

পর্যবেক্ষকদের মতে, অনুব্রত মণ্ডল কখনও নির্বাচনে গুড় বাতাসা, আবার কখনও বা চরাম চরাম ঢাকের কথা বলেন। যা প্রতিবার পঞ্চায়েত থেকে শুরু করে বিধানসভা, পৌরসভা নির্বাচনে রীতিমত বিরোধীদের কাছে হাতিয়ার হয়ে দাঁড়ায়। অভিযোগ করা হয়, অনুব্রতবাবু এই কথা বলে সন্ত্রাসকে স্বাগত জানাচ্ছেন। তবে এবারের বিধানসভা নির্বাচনে বিজেপির সঙ্গে তৃণমূল কংগ্রেসের যে যথেষ্ট টক্কর হবে, তা বলাই যায়। আর এই পরিস্থিতিতে এবার রীতিমত ব্যাট হাতে মাঠে নেমে “খেলা হবে” বলে মন্তব্য করে শোরগোল ফেলে দিলেন অনুব্রত মণ্ডল।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!