এখন পড়ছেন
হোম > জাতীয় > কড়া নিরাপত্তায় পালিত হতে চলেছে নেতাজির ১২৫ তম জন্মবার্ষিকী

কড়া নিরাপত্তায় পালিত হতে চলেছে নেতাজির ১২৫ তম জন্মবার্ষিকী



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – আগামীকাল ২৩ সে জানুয়ারি নেতাজি সুভাষচন্দ্র বসুর ১২৫ তম জন্মবার্ষিকী পালিত হতে চলেছে। আগামীকাল নেতাজির জন্মদিন পালনের উদ্যেশ্যে কলকাতায় আসতে চলেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। অন্যদিকে আগামীকাল নেতাজিকে শ্রদ্ধা জানিয়ে পদযাত্রা করতে চলেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। আগামীকাল একমঞ্চে উপস্থিত হতে চলেছেন প্রধানমন্ত্রী, মুখ্যমন্ত্রী ও রাজ্যপাল। একারণে আগামীকাল কঠোর করা হচ্ছে কলকাতার নিরাপত্তা ব্যবস্থা।

আগামীকাল শ্যামবাজার থেকে শুরু করে রেড রোড পর্যন্ত পদযাত্রায় অংশগ্রহণ করতে চলেছেন মুখ্যমন্ত্রী। অন্যদিকে ভিক্টোরিয়া মেমোরিয়ালে বিশেষ অনুষ্ঠানে অংশগ্রহণ করতে চলেছেন প্রধানমন্ত্রী। এ কারণেই ব্যাপক নিরাপত্তায় ঘিরে ফেলা হচ্ছে গোটা মহানগর। প্রধানমন্ত্রীর নিজস্ব নিরাপত্তা দল ইতিমধ্যেই কলকাতায় এসে পৌঁছেছে। কলকাতা পুলিশের সহযোগিতায় কাজ শুরু করে দিয়েছে প্রধানমন্ত্রীর নিজস্ব নিরাপত্তা দল। তার সঙ্গেই একযোগে কাজ করছে কলকাতা পুলিশ।


ফেসবুকে আমাদের নতুন ঠিকানা, লেটেস্ট আপডেট পেতে আজই লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

কলকাতা পুলিশ সূত্রে জানা গেছে যে, আগামীকাল ২ হাজারেরও বেশি পুলিশ নিরাপত্তার দায়িত্বে থাকবেন। নিরাপত্তার কারণে নজরদারি চালাতে বিভিন্ন জায়গায় ড্রোন ব্যবহার করা হবে। শহরজুড়ে নাকা চেকিং চালানো হবে। কলকাতার যে সমস্ত জায়গায় প্রধানমন্ত্রী কাল যাবেন, সেখানে স্যান্ডবাঙ্কার রাখা হবে। তার সঙ্গে কুইক রেসপন্স টিম উপস্থিত থাকবে।

ইতিপূর্বে আমফান ঝড়ের পর প্রধানমন্ত্রী ও মুখ্যমন্ত্রীকে একসঙ্গে দেখা গিয়েছিল। আগামীকাল আবার প্রধানমন্ত্রী, মুখ্যমন্ত্রী এক মঞ্চে উপস্থিত হতে চলেছেন। নেতাজির ১২৫ তম জন্মবার্ষিকী উদযাপন উপলক্ষে কেন্দ্রীয় সরকার আয়োজিত অনুষ্ঠানে আগামীকাল একমঞ্চে থাকবেন প্রধানমন্ত্রী, মুখ্যমন্ত্রী ও রাজ্যপাল।প্রধানমন্ত্রীর দপ্তর থেকে অনুষ্ঠানের যে সূচি পাঠানো হয়েছে, সেখানে জানা গেছে আগামী কাল সাড়ে চারটের সময় ভিক্টোরিয়া মেমোরিয়ালের আসতে চলেছেন প্রধানমন্ত্রী।

তিনি থাকবেন সন্ধ্যা সাতটা পর্যন্ত। ভিক্টোরিয়া মেমোরিয়ালে পালিত হবে একাধিক অনুষ্ঠান। অনুষ্ঠান শেষ হলে পাঁচটা কুড়ি মিনিটে প্রধানমন্ত্রী, রাজ্যপাল, মুখ্যমন্ত্রী মঞ্চে উপস্থিত হতে চলেছেন। আগামীকাল মঞ্চে প্রথমে বক্তব্য রাখবেন রাজ্যপাল। এরপর বক্তব্য রাখবেন মুখ্যমন্ত্রী। তারপর ৪০ মিনিটের জন্য বক্তব্য রাখতে চলেছেন প্রধানমন্ত্রী।

 

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!