এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > “কোন জঙ্গলে কিভাবে ঢুকতে হয়, তা জানা আছে” মন্তব্য দিলীপ ঘোষের, কেন বললেন এমন কথা!

“কোন জঙ্গলে কিভাবে ঢুকতে হয়, তা জানা আছে” মন্তব্য দিলীপ ঘোষের, কেন বললেন এমন কথা!



সারা রাজ্যের বেশিরভাগ বিধানসভা থেকে পৌরসভা বর্তমানে তৃণমূল কংগ্রেসের দখলে রয়েছে। তবে যে জঙ্গলমহলে ওপর ভিত্তি করে তৃণমূল কংগ্রেস রাজ্যের ক্ষমতা দখল করেছিল, সেই জঙ্গলমহলে গত লোকসভার পদ্মফুল ফুটিয়ে দিয়েছে ভারতীয় জনতা পার্টি। কিন্তু বর্তমানে সেই জঙ্গলমহলের জমি পুনরুদ্ধার করতে সচেষ্ট হয়েছে তৃণমূল কংগ্রেস। তাই এই পরিস্থিতিতে জঙ্গলমহলের সম্ভাবনা নিয়ে মন্তব্য করলেন বিজেপি রাজ্য সভাপতি তথা সাংসদ দিলীপ ঘোষ।

সূত্রের খবর, শুক্রবার বেহালায় চায়ে পে চর্চায় অংশ নিয়েছিলেন বিজেপির রাজ্য সভাপতি। আর সেখানেই জনসংযোগ পর্ব সেরে জঙ্গলমহল নিয়ে মন্তব্য করেন তিনি। এদিন তিনি বলেন, “আমি জঙ্গলমহলের ছেলে। কোন জঙ্গলে কিভাবে ঢুকতে হয়, তা আমার জানা আছে। বাঘ এবং হিংস্র জন্তুর সঙ্গে লড়াই করেছি।” অন্যদিকে পুলিশ প্রশাসনকে নিয়েও এদিন তৃণমূল কংগ্রেসকে কড়া ভাষায় আক্রমণ করেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ।

ফেসবুকে আমাদের নতুন ঠিকানা, লেটেস্ট আপডেট পেতে আজই লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

তিনি বলেন, “এই পুলিশ তৃণমূলের চামচাগিরি করে। এই পুলিশ তৃণমূল নেতাদের কাজ করে দেয়, ঘর মুছে দেয়, জল তুলে দেয়, কাপড় কেচে দেয়। এক বছর যা করার করে নিন। পশ্চিমবঙ্গে গনতন্ত্র নেই। মানুষ দুর্নীতি এবং হিংসা থেকে মুক্তি পেতে চাইছেন।” সব মিলিয়ে পৌরসভা নির্বাচনের আগে এবার জনসংযোগ মূলক কর্মসূচির মধ্য দিয়ে তৃণমূলকে কড়া ভাষায় আক্রমণ করলেন দিলীপ ঘোষ।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!