এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > কলকাতা হাইকোর্টে বড়সড় স্বস্তি বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষের, অবশেষে বড় রায় তাঁর পক্ষে

কলকাতা হাইকোর্টে বড়সড় স্বস্তি বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষের, অবশেষে বড় রায় তাঁর পক্ষে



বড়সড় স্বস্তি দিলীপ ঘোষের শিক্ষাগত যোগ্যতা মামলা খারিজ করে দিল কলকাতা হাই কোর্টের ভারপ্রাপ্ত প্রধান বিচারপতি বিশ্বনাথ সমাদ্দারের ডিভিশন বেঞ্চ। জানা যাচ্ছে আজ কলকাতা হাই কোর্টের ভারপ্রাপ্ত প্রধান বিচারপতি বিশ্বনাথ সমাদ্দারের ডিভিশন বেঞ্চ বহিষ্কৃত বিজেপি নেতা অশোক সরকারের দায়ের করা ওই মামলার সঙ্গে জনগণের কোনও স্বার্থ জড়িত নেই এই যুক্তিতে মামলা খারিজ করে করে দিয়েছে। আর যার ফলে বড়সড় স্বস্তিতে দিলীপ ঘোষ।

এদিন রায় ঘোষণার সময় ভারপ্রাপ্ত প্রধান বিচারপতি জানান যে বিজেপি রাজ্য সভাপতির শিক্ষাগত যোগ্যতা নিয়ে যে মামলা দায়ের করা হয়েছে, তা কোনও ভাবেই জনস্বার্থ মামলা নয়। তার সাথে জনগণের স্বার্থ জড়িত নয়। তাই জনস্বার্থ মামলা হিসাবে একে বিবেচনা করা যায় না। ফলে এটি খারিজ করা হলো।

 

আমাদের নতুন ফেসবুক পেজ (Bloggers Park) লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

প্রসঙ্গত, অশোক সরকারের দায়ের করা এই মামলার পরিপ্রেক্ষিতে গত সপ্তাহে নির্বাচন কমিশনের কাছে রিপোর্ট তলব করে হাই কোর্ট। ১৪ দিনের মধ্যে সেই রিপোর্ট পেশ করতেও নির্দেশ দেওয়া হয়েছিল নির্বাচন কমিশনকে। আর আজ সেই মামলার শুনানি ছিল।জানা যাচ্ছে সমস্ত পক্ষের বক্তব্য শুনে মামলাটি খারিজ করে দেন ভারপ্রাপ্ত প্রধান বিচারপতি বিশ্বনাথ সমাদ্দার ও বিচারপতি অরিন্দম মুখোপাধ্যায়ের ডিভিশন বেঞ্চ।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!