এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > হৃদয়বিদারক কলকাতা! মেসিকে নকল করতে গিয়ে মৃত্যুর কোলে ঢোলে পড়লো কিশোর

হৃদয়বিদারক কলকাতা! মেসিকে নকল করতে গিয়ে মৃত্যুর কোলে ঢোলে পড়লো কিশোর



ফুটবল তারকা মেসির অন্ধ অনুরাগী ছিলো – আর সেই অনুরাগই কাল হলো কলকাতার ১৯ বছরের তরুণ ফুটবলার সাগর দাস-এর। গত মঙ্গলবার বেলঘড়িয়ার নিউ বাসুদেবপুরের অধিবাসী এই তরুণ ফুটবলার খেলা চলাকালীন বলের ঘায়ে গুরুতর আঘাত পেয়েছিলেন। আর তারপর দিনই মৃত্যুর কোলে ঢলে পড়লেন তিনি। প্রসঙ্গত, এদিন বেলঘড়িয়ার দেশপ্রিয়নগর ব্যায়ামাগারের মাঠে স্থানীয় দুই ক্লাবের মধ্যে ফুটবল খেলা ছিল। সেখানেই সাগর দাস একটি ক্লাবের স্ট্রাইকার হিসেবে খেলছিলেন। এদিনের খেলায়ও তিনি তাঁর ফুটবল খেলার একমাত্র অনুপ্রেরণা মেসির করা বিশ্বকাপের ম্যাচের গোলের মতো গোল করতে গিয়েছিলেন। কিন্তু শারীরিক ভারসাম্য বজায় না রাখতে না পেরে তিনি মাটিতে পড়ে যান।

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

এরপরেই বলটি সজোরে এসে তাঁর বুকে আঘাত করে। মাঠের মধ্যেই অজ্ঞান হয়ে পড়েন তিনি, ঘটনার আকস্মিকতায় খেলা বন্ধ হয়ে যায়। দুই দলের প্রায় সকল খেলোয়াড় তাঁর কাছে ছুটে আসেন। তাঁরা সকলেই সাগরের জ্ঞান ফেরানোর জন্যে নানা উপায়ে চেষ্টা করতে থাকে। কিন্তু কোনো প্রচেষ্টাই সফল না হলে তাঁকে চিকিৎসার প্রয়োজনে কামারহাটি সাগর দত্ত মেডিকাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে তাঁকে আইসিইউ-তে রাখা হয়। কিন্তু সাগরের আর জ্ঞান ফেরে না। এদিকে তরুণ এই ফুটবল খেলোয়ারের অকাল প্রয়ানে সাগরের পরিবার সহ গোটা এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। জানা যাচ্ছে শুধু তরুণ প্রতিশ্রুতিবাণ ফুটবলার হিসেবেই নয় সরল প্রাণশক্তি পূর্ণ এই ছেলেটি এলাকার মানুষের কাছে তাঁর স্বভাবের জন্যে খুবই প্রিয় ছিলো। এখনও সাগর দাসের পরিবারের ঘনিষ্ঠ আত্মীয় স্বজনের কাছে সাগর দাসের এই অকাল মৃত্যুর ঘটনা কিছুতেই বিশ্বাসযোগ্য হয়ে উঠছেনা।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!