এখন পড়ছেন
হোম > অন্যান্য > কেকেআর অধিনায়কত্ব ছাড়ার পিছনে আছে আসল কোন রহস্য! জানুন বিস্তারিত

কেকেআর অধিনায়কত্ব ছাড়ার পিছনে আছে আসল কোন রহস্য! জানুন বিস্তারিত



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট- সমস্ত সম্ভাবনাকে সত্যি করে সামনে এসেছে নতুন তথ্য। জানা গেছে, কেকেআরে অধিনায়কের পদ থেকে সরে দাঁড়িয়েছেন দীনেশ কার্তিক। আর অধিনায়ককে ভার ইয়ন মর্গ্যানের হাতে তুলে দিয়েছেন তিনি। বস্তুত, মুম্বই ইন্ডিয়ান্স ম্যাচে নামার আগেই কেকেআরের তরফে একটি প্রেস বিবৃতিতে উত্তেজনা ছড়িয়েছিল ক্রিকেট দুনিয়ায়।

বস্তুত, মুম্বই ইন্ডিয়ান্স ম্যাচের দিন দুপুরে কেকেআর সিইও প্রেস রিলিজ দিয়ে দীনেশ কার্তিকের স্বেচ্ছায় ক্যাপ্টেন্সি ছেড়ে দেওয়ার কথা জানালেও আসল ব্যাপার যে অন্য সেই কথাই সামনে এসেছে। জানা গেছে, আসলে নাকি কার্তিকের উপর টিম মালিক শাহরুখ খান এতটাই বীতশ্রদ্ধ হয়ে উঠেছিলেন যে, তিনি চাননি কার্তিক আর ক্যাপ্টেন থাকুন।

অন্যদিকে, কার্তিককে ক্যাপ্টেন রাখা নিয়ে কেকেআর সমর্থকদের মধ্যে আগেই যে একটা তীব্র রোষের সৃষ্টি হয়েছিল, সেকথা করো অজানা নয়। বস্তুত, টিমে ইয়ন মর্গ্যানের মতো একজন বিশ্বজয়ী অধিনায়ক থাকা সত্ত্বেও কার্তিককে ক্যাপ্টেন রাখা নিয়ে বিতর্ক হয় বিস্তর।

আমাদের নতুন ফেসবুক পেজ (Bloggers Park) লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

সেই সঙ্গে কয়েকটা সিদ্ধান্ত নিয়ে কোচ ব্রেন্ডন ম্যাকালামের সঙ্গে কার্তিকের কথাকাটির কথাও জানা গিয়েছিল। সেক্ষেত্রে কুলদীপ যাদবের জায়গায় বরুণ চক্রবর্তীকে খেলানো নিয়ে একটা মতবিরোধ তৈরি হয় বলে জানা যায়। সেখানে বলা হয়, প্রথম কয়েকটা ম্যাচ কুলদীপ একেবারেই ভাল বল করতে না পারলেও কুলদীপের উইকেট নেওয়ার একটা স্বভাবসিদ্ধ ক্ষমতা রয়েছে।

তাছাড়া কুলদীপ ভারতীয় টিমে দীর্ঘদিন ধরে রয়েছেন। তাই তিনি অনেক বেশি অভিজ্ঞ। আর একটা-দুটো ম্যাচ খারাপ খেললে যদি টিম থেকে বাদ দিয়ে দেওয়া হয় তাহলে সেই ক্রিকেটারের মনোবল আরও কমে যায়। সেই সঙ্গে বরুণ তামিলনাড়ু ক্রিকেটার। কার্তিক নিজ রাজ্যের ক্রিকেটারকে বেশি খেলাতে চাইছেন বলেও সেইসময় অভিযোগ ওঠে।

তবে এতেই শেষ নয়, একইরকম বিতর্ক হয় ইয়ন মর্গ্যানের ব্যাটিং অর্ডার নিয়েও। কোনও ম্যাচে মর্গ্যানকে চারে নামানো থেকে শুরু করে কোনও ম্যাচে আবার তারপরে, এমনকি কয়েকটা ম্যাচে কার্তিককে মরগ্যানের আগেই ব্যাট করতে যেতে দেখা যায়। যা নিয়েও কেকেআর টিম ম্যানেজেমেন্ট খুশি ছিল না বলেও জানা গেছে।

বস্তুত, শাহরুখ নাকি সানরাইজার্স হায়দরবাদ ম্যাচ জেতার আগে পরপর দুটো ম্যাচে হারটা একেবারেই মেনে নিতে পারেনি। তথ্য সূত্র জানা গেছে, আরসিবি ম্যাচের পরই তাই তিনি নাকি পুরো টিম ম্যানেজমেন্টের সঙ্গে আলোচনায় বসেছিলেন। আর সেখানেই সম্ভবত বুঝিয়ে দেন যে, যেভাবে টিম খেলছে তাতে একেবারেই খুশি নন তিনি। ফলে কার্তিককে যে সরানো হবে, সেটা তখনই মোটামুটি ঠিক হয়ে যায় বলেও মনে করছেন বিশেষজ্ঞরা।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!