এখন পড়ছেন
হোম > রাজনীতি > তৃণমূল > ক্ষমা এখন অতীত , ফের পুরোনো মেজাজে অনুব্রত, নতুন করে ফাটালেন বোমা

ক্ষমা এখন অতীত , ফের পুরোনো মেজাজে অনুব্রত, নতুন করে ফাটালেন বোমা



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – তৃণমূলের অনুব্রত মণ্ডল ওরফে কেষ্টা বরাবরই বিতর্কিত মন্তব্যের জন্য বিখ্যাত। কখনো তিনি রাজনৈতিক আবহে বিখ্যাত হয়েছেন তাঁর ‘চড়াম-চড়াম’ ভঙ্গিমায়। আবার কখনো ‘গুড় বাতাসা’, ‘নকুলদানা’তেও জনপ্রিয়তা অর্জন করেছেন। পরবর্তীতে অনুব্রত মণ্ডল এর বিখ্যাত ডায়লগ হিসেবে বাংলায় অনেকের মুখেই শোভা পেয়েছে ‘শুঁটিয়ে লাল করে দেবো’। খুব স্বাভাবিক ভাবেই এইসব মন্তব্যের জেরে সব সময় রাজনৈতিক বিতর্কের শিরোনামে থাকেন অনুব্রত মণ্ডল।

তবে বর্তমানে রাজ্যের করোনা পরিস্থিতিতে অনুব্রত মণ্ডলের নতুন কোন উবাচ এই মুহূর্তে অমিল রাজনৈতিক বাজারে। বরং সম্প্রতি তিনি ‘ক্ষমাই পরম ধর্ম’কে অবলম্বন করেছেন বলে মনে করেন রাজনৈতিক বিশেষজ্ঞরা। তবে তৃণমূল নেতা অনুব্রত মন্ডলের বিখ্যাত দাওয়াই যে আবার রাজনৈতিক জনসভায় ফিরে আসবে, সে ব্যাপারে নিশ্চিত করেছেন তিনি নিজেই। বিধানসভা নির্বাচনের আগে অনুব্রত মণ্ডলের নতুন ডায়লগ কি আসতে চলেছে তা নিয়ে অবশ্য কৌতূহলের শেষ নেই।

ফেসবুকে আমাদের নতুন ঠিকানা, লেটেস্ট আপডেট পেতে আজই লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

বরাবরই ডায়লগবাজীতে অনুব্রত মণ্ডল শীর্ষস্থান অধিকার করেছে বলে মত অনেকের। তবে বর্তমানে 2021 বিধানসভা নির্বাচনের আগে এখনো পর্যন্ত সাড়া জাগানো কোনো ডায়লগ পাওয়া যায়নি অনুব্রত মন্ডলের কন্ঠে এখনো পর্যন্ত। তবে অনুব্রত মণ্ডল নিজেই জানিয়েছেন, পরিস্থিতি ঠিক হওয়ার পর রাজনৈতিক কার্যকলাপ শুরু হলে তিনি নিজেই আবার ফর্মে ফিরবেন। প্রসঙ্গত কিছুদিন আগেই বীরভূমবাসীর উদ্দেশ্যে অনুব্রত মণ্ডল বলেছিলেন, ‘দলের কেউ যদি কোনও অন্যায় করে থাকে তাহলে আমি হাত জোড় করে ক্ষমা চেয়ে নিচ্ছি।’

যদিও অনেকেই তাঁর মুখে ক্ষমা চাওয়ার কথা শুনে রীতিমতো অবাক হয়েছিলেন। তবে অনুব্রত মণ্ডল যে পাল্টাননি সে কথা তিনি নিজে আরো একবার প্রকাশ করলেন বলে জানা গেছে। তবে রাজনৈতিক বিশেষজ্ঞদের মতে, বর্তমানে শাসকদল জোর দিয়েছে শুদ্ধিকরণ নীতিতে। আর সে কারণেই অনুব্রত মন্ডল ওরফে কেষ্টা যথেষ্ট পরিমার্জিতভাবে দলীয় স্বার্থে সাধারণের কাছে ক্ষমাপ্রার্থী হয়েছেন। অন্যদিকে রাজনৈতিক মহলের একাংশের মতে, বীরভূম গড়ে রীতিমত সাংগঠনিক যুদ্ধে টেক্কা দেওয়ার জন্য সবসময় আগুয়ান তৃণমূলের নেতা অনুব্রত মণ্ডল। বিভিন্ন মহলে কটাক্ষের শিকার হলেও তিনি যে সব সময় ফর্মে থাকবেন সে কথা স্বীকার করে নিচ্ছেন সবাই।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!