এখন পড়ছেন
হোম > রাজ্য > মালদা-মুর্শিদাবাদ-বীরভূম > কিভাবে বিজেপি ভালো ফল করবে, জানিয়ে দিলেন মুকুল!

কিভাবে বিজেপি ভালো ফল করবে, জানিয়ে দিলেন মুকুল!



গত লোকসভা নির্বাচনে তৃণমূল কংগ্রেসের অস্থিরতা বাড়িয়ে দিয়েছিলেন বঙ্গ বিজেপি চাণক্য তথা প্রাক্তন তৃণমূলের সেকেন্ড-ইন-কমান্ড মুকুল রায়। তার বুদ্ধিমত্তাতেই বিজেপি বাংলা থেকে 18 টি আসন দখল করেছে বলে দাবি একাংশের। লোকসভায় বিজেপি মুকুল রায়ের হাত ধরে ভালো ফলাফল করার পর পৌরসভা নির্বাচনেও ভালো ফলাফল করতে সেই মুকুল রায়কে করা হয়েছে নির্বাচনী কমিটির আহ্বায়ক। ফলে এই ব্যাপারে তিনি কি ভাবছেন, পৌরসভা নির্বাচনে বিজেপিকে সাফল্য পাওয়াতে তার পরিকল্পনা কি? তার দিকে নজর রয়েছে সকলেরই। আর এবার বিজেপি কিভাবে পৌরসভা নির্বাচনে ভালো ফল করবে, তা জানিয়ে দিলেন বিজেপির হেভিওয়েট নেতা মুকুল রায়।

সূত্রের খবর, এদিন লাভপুরে সিপিএম কর্মী তিন ভাই খুনের ঘটনায় সিউড়ি থানায় হাজিরা দিতে আসেন বঙ্গ বিজেপির এই হেভিওয়েট নেতা। সেখানে প্রায় দেড় ঘণ্টা জিজ্ঞাসাবাদ চলার পর দুপুর সাড়ে তিনটে নাগাদ সিউড়ি থানা থেকে বেরিয়ে এসে সাংবাদিকদের মুখোমুখি হন তিনি। যেখানে পৌরসভা নির্বাচনে বিজেপির সাফল্য পাওয়া নিয়ে তাকে প্রশ্ন করা হলে মুকুল রায় বলেন, “পৌরসভা ভোট তো রাজ্য নির্বাচন কমিশনের আওতায়। স্বাভাবিকভাবেই এই ভোট রাজ্য সরকার নিয়ন্ত্রণ করবে। তাই ভোটে কি হতে পারে, সেটা আপনাদের ধারণা আছে। তবে মানুষ যদি ভোট দিতে পারে, তাহলে নিশ্চিতভাবে বিজেপি ভালো ফল করবে।”

ফেসবুকে আমাদের নতুন ঠিকানা, লেটেস্ট আপডেট পেতে আজই লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

বিশেষজ্ঞরা বলছেন, রাজনীতিতে চুল পাকা মুকুল রায় এদিন এই কথা বলে বিগত দিনে পশ্চিমবঙ্গের যে সমস্ত নির্বাচন রাজ্য নির্বাচন কমিশন দ্বারা হয়েছে, সেই সমস্ত নির্বাচনে ব্যাপক সন্ত্রাস হয়েছে বলে বোঝানোর চেষ্টা করলেন। আর তাই যদি রাজ্য সরকার এই ভোট যদি বলপূর্বক না করে, তাহলে মানুষ ভোট দিতে পারলে বিজেপি ভালো ফল করবে বলে বুঝিয়ে দিলেন বঙ্গ বিজেপির চাণক্য। এদিকে পৌরসভা নির্বাচন নিয়ে নিজের মন্তব্য করার পাশাপাশি এদিন প্রশান্ত কিশোরকে নিয়েও মন্তব্য করেন মুকুল রায়।

তিনি বলেন, “2011 সালে তৃণমূল ক্ষমতায় আসার সময় পিকে ছিলেন না। 2014 এর লোকসভার সময়েও তিনি ছিলেন না। তাহলে এখন পিকের প্রয়োজন হচ্ছে কেন!” এদিকে সিউড়ি থানায় এদিন তাকে জেরা করা নিয়ে বিজেপি নেতা বলেন, “আমি কখনও ভয়ে পালিয়ে যাই না। যখনই ডাকবে, তখনই আসব।” সব মিলিয়ে একদিকে পৌরসভা নির্বাচন, আর অন্যদিকে নাম না করে বিভিন্ন ইস্যুতে প্রাক্তন তৃণমূল কংগ্রেসকে খোঁচা দিয়ে রাজ্য রাজনীতি জমজমাট করে দিলেন মুকুল রায়।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!