এখন পড়ছেন
হোম > রাজ্য > ‘কিকি চ্যালেঞ্জ’ নেবেন কিনা ভাবছেন? সাবধান! পড়তে পারেন প্রশাসনের কড়া শাস্তির মুখে

‘কিকি চ্যালেঞ্জ’ নেবেন কিনা ভাবছেন? সাবধান! পড়তে পারেন প্রশাসনের কড়া শাস্তির মুখে



ব্লু হোয়েল এর কথা মনে আছে? সেই সর্বনেশে নীল তিমির হাতছানিতে অকালে ঝরে গেছিল অনেক তাজা প্রান। কি ছিল তাতে? না নিজেকে প্রমাণ করার চ্যালেঞ্জ

আবারো ফিরেছ সেই সর্বনাশা খেলা। তবে এবার নতুন রূপে। এবার এর নাম কি কি চ্যালেঞ্জ। এই চ্যালেঞ্জটি এরকম যে, খুব আস্তে চলছে চার চাকার গাড়ি। ভিতরে বাজছে ইংরেজি গান। সামনের দরজাটা বিপজ্জনক ভাবে খোলা। হঠাত্ই গাড়ির সিট থেকে নেমে পড়ল আরোহী। তারপর নাচতে শুরু করলেন গানের তালে।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

——————————————————————————————-

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে।

এই ভয়ঙ্কর খেলার অনুকরণে অনেকেই খোলা ট্রাফিকে নেমে পড়ছেন গাড়ি থেকে এবং কি কি চ্যালেঞ্জ অনুকরণ করতে গিয়ে বীভৎসভাবে জখম হচ্ছেন পিছন থেকে আসা গাড়ির ধাক্কায় বা চলন্ত গাড়ি থেকে পড়ে গিয়ে। মঙ্গলবারই দেশজুড়ে অধিকাংশ শহরের পুলিশ এব্যাপারে সতর্কতা জারি করেছে। জানানো হয়েছে, কাউকে ট্রাফিক ভেঙে রাস্তার মাঝখানে অমন নাচতে দেখলেই কড়া শাস্তি দেবে প্রশাসন।

দ্য শিগি নামে এক ইন্টারনেট কমেডিয়ান কানাডার গায়ক ড্রেকের জনপ্রিয় গান ‘ইন মাই ফিলিংস’ এর সঙ্গে ঠিক ওইভাবেই নেচে একটি ভিডিও পোস্ট করেন ইনস্টাগ্রামে। যা কয়েক ঘণ্টার মধ্যেই ভাইরাল হয়ে যায়। আমেরিকা থেকে ছড়িয়ে পড়ে গোটা বিশ্বে। এমনকি এদেশেও। নিজের সাহসিকতা জাহির করতে অনেকেই নিয়ে ফেলেন কি কি চ্যালেঞ্জ। মুম্বই, গুজরাট, উত্তরপ্রদেশে, চণ্ডীগড় ও তেলেঙ্গানা সহ ভারতের বিভিন্ন রাজ্যে সতর্কবার্তা দেওয়া সহ রাস্তায় এরকম প্রাণঘাতী কাণ্ড দেখলে সাথে সাথে ব্যাবস্থা নিচ্ছে পুলিস। তাই আপনার সামনে যদি দেখেন এইরকম বিপজ্জনক কাণ্ড সাথে সাথে খবর দিন পুলিসে। বাঁচতে পারে একটি প্রাণ।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!